Sex Tape-এ রাজ্যের মন্ত্রীর কীর্তি ফাঁস, প্রবল চাপে ইস্তফাপত্র গ্রহণ করলেন Yediyurappa

জাকরিহোলির ভাই ও বিজেপি বিধায়ক বালাচন্দ্র জাকরিহোলির দাবি, যারা ওই ভিডিয়ো তৈরি করেছে তাদের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মামলা করব। এর সিবিআই(CBI) তদন্ত হোক

Updated By: Mar 3, 2021, 08:55 PM IST
Sex Tape-এ রাজ্যের মন্ত্রীর কীর্তি ফাঁস, প্রবল চাপে ইস্তফাপত্র গ্রহণ করলেন Yediyurappa

নিজস্ব প্রতিবেদন: প্রবল চাপে কর্ণাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা। সেক্স ভিডিয়োয় দেখা গেল রাজ্যের জলসম্পদ উন্নয়ন মন্ত্রী রমেশ জাকরিহোলিকে। বৃহস্পতিবার রাজ্যের বাজেট অধিবেশন। তার আগেই এনিয়ে রাজ্যে তোলপাড় শুরু হওয়া জাকরিহোলির পতদত্যাগপত্র গ্রহণ করতে বাধ্য হলেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন-বরকে বসিয়ে নতুন বউ নিজেই স্কুটি চালিয়ে চলল শ্বশুরবাড়ি, যুবতীর কীর্তি ভাইরাল

কী হয়েছিল আসলে?

সম্প্রতি একটি ভিডিয়ো ক্লিপ ভাইরাল হয়েছে রাজ্যে(Karnataka)। ওই ভিডিয়ো ক্লিপটি সংবাদমাধ্যমের হাতে তুলে দিয়েছেন রাজ্যের সমাজকর্মী দীনেশ কালাহাল্লি। অভিযোগ, ভিডিয়োতে দেখা গিয়েছে, চাকরির প্রতিশ্রুতি দিয়ে এক মহিলার সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছেন মন্ত্রী। ওই ক্লিপটি দেখানো হয় স্থানীয় একটি চ্যানেলে। তার পরেই রাজ্যজুড়ে শুরু হয়ে যায় হইচই।

দীনেশ কাল্লাহাল্লি সম্প্রতি পুলিসে মন্ত্রী বিরুদ্ধে যৌন নির্যাতন ও নির্যাতিতা মাহিলার পরিবারকে হুমকি দেওয়ার অভিযোগ এনেছেন। প্রসঙ্গত, কর্ণাটক পাওয়ার ট্রান্সমিশন কর্পোরেশনে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয় ওই মহিলাকে।

তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে কী বলছেন জাকরিহোলি

সংবাদমাধ্যমে জাকরিহোলি বলেন, দেখে চমকে উঠেছি। ভিডিয়োটি একশো শতাংশ ভুয়ো। এর তদন্ত হোক। নৈতিকতার প্রশ্নে আমি পদত্যাগ করছি।

আরও পড়ুন-ডিজিটাল প্ল্যাটফর্মের উপর নজরদারি, মেমোরান্ডাম প্রকাশ করল তথ্য ও সম্প্রচার মন্ত্রক

অন্যদিকে, জাকরিহোলির ভাই ও বিজেপি বিধায়ক বালাচন্দ্র জাকরিহোলির দাবি, যারা ওই ভিডিয়ো তৈরি করেছে তাদের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মামলা করব। এর সিবিআই(CBI) তদন্ত হোক।

এনিয়ে আগেই সরব হয়েছিল কংগ্রেস। বিরোধী দলনেতা সিদ্দারামাইয়া বলেন, ইয়েদুরাপ্পা সরকারের লজ্জা থাকলে জাকরিহোলিকে পদত্যাগ করতে বলুক। তার বিরুদ্ধে এফআইআর করা হোক।

.