ভাগ্নের ব্যবসার সঙ্গে কোনও যোগ নেই, রাতুলের গ্রেফতারে জানালেন মুখ্যমন্ত্রী কমল নাথ

আজ সকালে মোজার বিয়ারের প্রাক্তন কর্তা রাতুল পুরীকে গ্রেফতার করে ইডি। তাঁর বিরুদ্ধে ৩৫৪ কোটি টাকার ব্যাঙ্ক জালিয়াতির অভিযোগ রয়েছে

Updated By: Aug 20, 2019, 02:52 PM IST
ভাগ্নের ব্যবসার সঙ্গে কোনও যোগ নেই, রাতুলের গ্রেফতারে জানালেন মুখ্যমন্ত্রী কমল নাথ
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ভাগ্নের বিরুদ্ধে ঋণ খেলাপির অভিযোগ নিয়ে মধ্য প্রদেশের মুখ্যমন্ত্রী সাফ জানিয়ে দিলেন, রাতুল পুরীর ব্যবসার সঙ্গে তাঁর কোনও যোগ নেই। ভোপালে সাংবাদিক বৈঠকে কমল নাথ বলেন, “প্রথম থেকে ওর (রাতুল) ব্যবসার সঙ্গে কোন যোগ নেই।” তাঁর কথায়, মোজার বিয়ার সংস্থার অংশীদার বা ডিরেক্টর কোনওটাই নন।

উল্লেখ্য, আজ সকালে মোজার বিয়ারের প্রাক্তন কর্তা রাতুল পুরীকে গ্রেফতার করে ইডি। তাঁর বিরুদ্ধে ৩৫৪ কোটি টাকার ব্যাঙ্ক জালিয়াতির অভিযোগ রয়েছে। অভিযোগ, রাষ্ট্রয়াত্ত ব্যাঙ্ক ‘সেন্ট্রাল ব্যাঙ্ক অব ইন্ডিয়া’ থেকে ভুয়ো নথি দেখিয়ে ওই মোটা অঙ্কের ঋণ নেয় মোজার বিয়ার সংস্থা। সংস্থার ম্যানেজিং ডিরেক্টর দীপক পুরী, তাঁর স্ত্রী নীতা পুরী (কমল নাথের বোন), বিনিত শর্মা ও সঞ্জয় জৈনের বিরুদ্ধেও আর্থিক বেনিয়মের অভিযোগ ওঠে। এ দিন কমল নাথের অভিযোগ, কালিমালিপ্ত করতে তাঁর নাম জড়ানো হয়েছে। আদালতের উপর তাঁর পুরো বিশ্বাস আছে বলে জানান তিনি।

আরও পড়ুন- শত্রু হামলা চালাক না চালাক, সীমান্তে সর্বদা সতর্ক বায়ুসেনা: এয়ার চিফ মার্শাল ধানোয়া

রাতুলের বিরুদ্ধে এক যোগে তিন কেন্দ্রীয় সংস্থা ইডি, সিবিআই এবং আয়কর দফতর তদন্ত চালাচ্ছে। তাঁর বিরুদ্ধে অগস্টা-ওয়েস্টল্যান্ড মামলায় ঘুষ নেওয়ার অভিযোগ রয়েছে। এ নিয়ে আদালত আজ পর্যন্ত তাঁকে গ্রেফতার করা থেকে রেহাই দিয়েছিল। সোমবার আদালতের কাছে ইডি জানায় তদন্তে সাহায্য করছে না রাহুল। তিনি পালিয়ে বেড়াচ্ছেন।  

.