অল্পের জন্য রক্ষা! মালগাড়িতে ধাক্কা কালিন্দি এক্সপ্রেসের, ঘুর পথে চলছে অনেক ট্রেন

অল্পের জন্য এড়ানো গেল বড়সড় দুর্ঘটনা। উত্তর প্রদেশের ফিরোজাবাদের ঘটনা। রাত ১ টা ২০ নাগাদ তুণ্ডলার কাছে একটি মালগাড়িতে ধাক্কা মারে কালিন্দি এক্সপ্রেস। কানপুর থেকে হরিয়ানার ভিওয়ানি যাচ্ছিল ট্রেনটি। দুর্ঘটনায় তার ইঞ্জিন ও প্রথম জেনারেল কোচ লাইনচ্যুত হয়। সেই দুটি কোচকে ফেলে রেখে গন্তব্যে পৌছেছে বাকি ট্রেনটি। দুর্ঘটনার জেরে বিঘ্নিত ট্রেন চলাচল। ডাউন লাইনের ট্রেনগুলি গাজিয়াবাদ দিয়ে ঘুরিয়ে দেওয়া হচ্ছে। আপ লাইনের ট্রেনগুলি ঘোরানো হচ্ছে আগ্রা দিয়ে। 

Updated By: Feb 20, 2017, 09:22 AM IST
অল্পের জন্য রক্ষা! মালগাড়িতে ধাক্কা কালিন্দি এক্সপ্রেসের, ঘুর পথে চলছে অনেক ট্রেন

ওয়েব ডেস্ক: অল্পের জন্য এড়ানো গেল বড়সড় দুর্ঘটনা। উত্তর প্রদেশের ফিরোজাবাদের ঘটনা। রাত ১ টা ২০ নাগাদ তুণ্ডলার কাছে একটি মালগাড়িতে ধাক্কা মারে কালিন্দি এক্সপ্রেস। কানপুর থেকে হরিয়ানার ভিওয়ানি যাচ্ছিল ট্রেনটি। দুর্ঘটনায় তার ইঞ্জিন ও প্রথম জেনারেল কোচ লাইনচ্যুত হয়। সেই দুটি কোচকে ফেলে রেখে গন্তব্যে পৌছেছে বাকি ট্রেনটি। দুর্ঘটনার জেরে বিঘ্নিত ট্রেন চলাচল। ডাউন লাইনের ট্রেনগুলি গাজিয়াবাদ দিয়ে ঘুরিয়ে দেওয়া হচ্ছে। আপ লাইনের ট্রেনগুলি ঘোরানো হচ্ছে আগ্রা দিয়ে। 

কালকা মেল ঘুরিয়ে দেওয়া হয়েছে আগ্রা দিয়ে। ঘুর পথে চলছে দিল্লি-আলিপুরদুয়ার এক্সপ্রেস। ঘুরিয়ে দেওয়া হয়েছে আরও অনেক এক্সপ্রেস ট্রেন। (সপা-কংগ্রেস জোটকে বিঁধতে একেবারে অ্যাটাকিং মোডে নরেন্দ্র মোদী)

.