Viral Video: OMG! গরম থেকে বাঁচতে স্কুটিতেই শাওয়ার...

Jodhpur Heatwave: গরম থেকে রেহাই পাওয়ার জন্য নিজের স্কুটিতে শাওয়ার ইনস্টল করেছেন এক ব্যক্তি। তাঁর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যেই ভাইরাল হয়ে পড়েছে। এখন সেই ভাইরাল হওয়া ভিডিয়োটি ইনস্টাগ্রামে বিভিন্ন পেজে ব্যাপকভাবে শেয়ার করা হয়েছে। 

Updated By: Jun 19, 2024, 05:04 PM IST
Viral Video: OMG! গরম থেকে বাঁচতে স্কুটিতেই শাওয়ার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৯৫১ সালের পর উত্তরপশ্চিমবাসীদের ৫০ শতাংশ এই হেভি হিটওয়েভের কোপে পড়েছে। ওখানের বাসিন্দা গরম থেকে বাঁচার জন্য এক অভিনব উপায় বের করেছে। রাজস্থানের যোধপুরের এক ব্যক্তি প্রচণ্ড দাবদাহে বাইরে বেরিয়ে ছিলেন। তখন তিনি একেবারে নতুন ধারণা সকলের সামনে এনেছেন। যা দেখে থ সকলেই।

দেখা গিয়েছে, ব্যক্তিটি গরম থেকে রেহাই পাওয়ার জন্য নিজের স্কুটিতে শাওয়ার ইনস্টল করেছেন। তাঁর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যেই ভাইরাল হয়ে পড়েছে। এখন সেই ভাইরাল হওয়া ভিডিয়োটি ইনস্টাগ্রামে বিভিন্ন পেজে ব্যাপকভাবে শেয়ার করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, 'ফান উইথ সিং', 'গরমি গো'।

আরও পড়ুন:Severe Heatwave in Delhi: শুকিয়ে কাঠ দেশ! দহনে মৃত্যু ১৫! 'মেঘ দে পানি দে'র আর্তিতেই মিশল আর্তনাদ...

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, যোধপুরের এক ব্যক্তি তাঁর স্কুটিতে শাওয়ার লাগিয়ে। শাওয়ার জলে ভিজে ভিজে স্কুটি চালাচ্ছে। তাঁর পায়ের মাঝখানে জলের ছোট একটি ড্রাম। রাস্তায় যখন তিনি যাচ্ছেন, তখন সেখানে সব পথচারীরা তাঁকে দেখে হকচকিয়ে গিয়েছে।

ভিডিয়োটি ৩ জুন ইনস্টাগ্রামে শেয়ার করা হয়। ইতোমধ্যেই সেটি ২২ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে। ক্রমেই তার সংখ্যা বেড়ে চলেছে। একজন কমেন্টে লেখেন, 'এই বুদ্ধি ভারতের বাইরে যেন না চলে যায়।' অন্য একজন লেখেন, 'ব্যক্তি রক, বাকিরা শকড।' আবার একজন লেখেন, 'ইনি একজন কিংবদন্তি'। একজন লেখেন, 'গরম থেকে বাঁচার সুপার আইডিয়া।'

প্রসঙ্গত, গোটা জুন জুড়েই তাপপ্রবাহে পুড়েছে রাজস্থান, পঞ্জাব, হরিয়ানা, উত্তর প্রদেশ থেকে গুজরাট, মধ্য়প্রদেশ-সহ একাধিক রাজ্য। এই সব জায়গার তাপমাত্রা ৫০ ডিগ্রি পার করেছে। অন্যদিকে, দিল্লি-নয়ডা সন্নিহিত অঞ্চলে যা চলছে তা সহ্যের সীমার বাইরে! ইতোমধ্যেই এখন সারা দেশ যখন বর্ষার দিকে আকুল আগ্রহে চেয়ে রয়েছে তখনই ফের তাপপ্রবাহের বলি হলেন ১৫ জন! 

আরও পড়ুন:Amazon Package: অ্যামাজনের প্যাকেট এল ঘরে, বিষাক্ত এক গোখরো তাতে নড়ে...

হিটওয়েভে আক্রান্ত হয়েছেন মূলত ৬০ বছর বা তার চেয়ে বেশি বয়সীরাই। হিটস্ট্রোক হচ্ছে তাঁদের যাঁরা শ্রমিক, বা পেশার কারণে যাঁরা সারাদিন রোদের মধ্যে থাকতে বাধ্য হন, যেমন রিকশাচালক, ফেরিওয়ালা। দিল্লি-নয়ডার হাসপাতালগুলি থেকেও হিটওয়েভে আক্রান্তদের খবরই বেশি আসছে গত তিন দিন ধরে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.