JK: উধমপুরে পাহাড়ি এলাকায় ভেঙে পড়ল সেনাবাহিনীর চপার, নিহত ২ পাইলট

গত ৭ সপ্তাহে এনিয়ে দুটি কপ্টার দুর্ঘটনার কবলে পড়ল। গত সপ্তাহে রঞ্জিত সাগর বাঁধের কাছে এক কপ্টার দুর্ঘটনায় মৃত্যু হয় ২ পাইলটের

Updated By: Sep 21, 2021, 08:48 PM IST
JK: উধমপুরে পাহাড়ি এলাকায় ভেঙে পড়ল সেনাবাহিনীর চপার, নিহত ২ পাইলট

নিজস্ব প্রতিবেদন: জম্মু ও কাশ্মীরের পাটনিটপে এক চপার দুর্ঘটনায় প্রাণ হারালেন সেনা বাহিনীর ২ পাইলট। মঙ্গলবার সকাল সাড়ে দশটা নাগাদ সেনাবাহিনীর ওই মালবাহী চপারটি ভেঙে পড়ে শিবগড় ধার জঙ্গলে। মনে করা হচ্ছে অত্যাধিক কুয়াশার জন্যই ওই দুর্ঘটনা ঘটেছে।

আরও পড়ুন-Afghanistan: প্রকাশ হল Taliban উপমন্ত্রীদের তালিকা, নাম নেই মহিলাদের  

সেনাবাহিনীর তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে,  নিহত ২ পাইলটের নামে মেজর রোহিত কুমার ও মেজর অনুজ রাজপুত। আশঙ্কাজনক অবস্থায় দুই পাইলটকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সোখানেই তাঁদের মৃত্যু হয়।

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিয়োতে দেখা যায়, পাহাড়ে গায়ে ভেঙে পড়েছে চপারটি। স্থানীয় মানুষজন দুই পাইলটকে ধ্বংসস্তূপ থেকে বের করে আনার চেষ্টা করছে।

উল্লেখ্য, গত ৭ সপ্তাহে এনিয়ে দুটি কপ্টার দুর্ঘটনার কবলে পড়ল। গত সপ্তাহে রঞ্জিত সাগর বাঁধের কাছে এক কপ্টার দুর্ঘটনায় মৃত্যু হয় ২ পাইলটের। এদের একজনের দেহ এখনও উদ্ধার হয়নি।  এনিয়ে আজ কেন্দ্রীয় মন্ত্রী জেতেন্দ্র সিং টুইট করেন, পাটনিটপে সেনা কপ্টার ভেঙে পড়ার খবরে খুবই খারাপ লাগছে।

আরও পড়ুন-Jalpaiguri: গাদাগাদি ভিড়, জ্বর নিয়ে শিশুদের ভিড় বাড়ছে জলপাইগুড়ি সদর হাসপাতালে  

দুই পাইলটের মৃত্যু নিয়ে প্রতিরক্ষা মন্ত্রকের তরফে জানানো হয়েছে, 'আজ প্রশিক্ষণের সময় পাটনিটপ এলাকায় সেনা বাহিনীর একটি চিতা কপ্টার ভেহে পড়ে। দুর্ঘটনায় আহত পাইলট মেজর রোহিত কুমার ও মেজর অনুজ রাজপুতকে হাসপাতালে ভর্তি করা হলেও বাঁচানো যায়নি।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.