মাথায় চোট পেয়ে কোমায় জসবন্ত সিং, অবস্থা সঙ্কটজনক

গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি প্রাক্তন বিজেপি নেতা জসবন্ত সিং। পড়ে গিয়ে মাথায় চোট পান তিনি। তারপর থেকেই কোমায় রয়েছেন জসবন্ত সিং। আর্মি রিসার্চ অ্যান্ড রেফারাল হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে তাঁকে। সরকারি সূত্রে জানানো হয়েছে তাঁর অবস্থা আশঙ্কাজনক।

প্রতিরক্ষা মন্ত্রকের সূত্রে জানানা হয়, বর্তমানে তাঁর অবস্থা অত্যন্ত সঙ্কটজনক। জীবনদায়ী ব্যবস্থায় স্নায়ুরোগ বিশেষজ্ঞদের মনিটরিংয়ে রয়েছেন তিনি। তাঁর পুত্র মানবেন্দ্রর সঙ্গে ফোনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যোগাযোগ রেখে চলছে বলে জানিয়েছেন সংসদ বিষয়ক মন্ত্রী ভেঙ্কাইয়া নাইডু। অসুস্থ নেতাকে হাসপাতালে গিয়ে দেখে এসেছেন এনসিপি প্রধান শরদ পাওয়ার, তাঁর কন্যা সুপ্রিয়া সুলে, স্বরাষ্ট্র মন্ত্রী রাজনাথ সিং ও সমাজবাদী পার্টি সুপ্রিমো মুলায়ম সিং যাদব।

প্রাথমিক রিপোর্ট অনুযায়ী, গতকাল রাত ১১টা নাগাদ তাঁকে তাঁর বাসভবন থেকে অচৈতন্য অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পাওয়ার কারণেই তিনি জ্ঞান হারান বলে মনে করা হচ্ছে। মস্তিষ্কে রক্তক্ষরণ বন্ধ করার জন্য গতকাল রাতেই জরুরি অস্ত্রপচার হয় তাঁর। অস্ত্রপচারের পর থেকে এখও তাঁর ফেরেনি বলে জানিয়েছেন হাসপাতালের এক সিনিয়র চিকিত্‍সক।

 

English Title: 
Jaswant Singh very critical, put on life support system
News Source: 
Home Title: 

মাথায় চোট পেয়ে কোমায় জসবন্ত সিং, অবস্থা সঙ্কটজনক

মাথায় চোট পেয়ে কোমায় জসবন্ত সিং, অবস্থা সঙ্কটজনক
Yes
Is Blog?: 
No
Section: