অযোধ্যায় রাম জন্মভূমিতে জঙ্গি হামলার পরিকল্পনা করছে আইএসআই, হুঁশিয়ারি গোয়েন্দাদের

আগামী ৫ অগাস্ট অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পুজো। ওই দিন অনুষ্ঠানে উপস্থিত থাকবেন কমপক্ষে ২০০ ভিভিআইপি। খোদ প্রধানমন্ত্রী যোগ দেবেন ভূমি পুজোর অনুষ্ঠানে। 

Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Jul 28, 2020, 05:08 PM IST
অযোধ্যায় রাম জন্মভূমিতে জঙ্গি হামলার পরিকল্পনা করছে আইএসআই, হুঁশিয়ারি গোয়েন্দাদের
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: আগামী ৫ অগাস্ট অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পুজো। এনিয়ে প্রস্তুতি তুঙ্গে। এর মধ্যেই অযোধ্যায় জঙ্গি হামলার আশঙ্কা করছেন গোয়েন্দারা। শুধু অযোধ্যা নয়, দেশের একাধিক স্থানেও হামলার ছক কষা হয়েছে। ওইরকম এক পরিকল্পনা করেছে পাক গুপ্তচর সংস্থা আইএসআই।

আরও পড়ুন-দল বিরোধী কাজের জন্য কালো সোনা মন্ডল ও পলাশ মিত্রকে বহিষ্কার করল বীরভূম বিজেপি

সংবাদমাধ্যম সূত্রে খবর, গোয়েন্দা সংস্থা R&AW মনে করছে ওই জঙ্গি হামলার জন্য আফগানিস্থানে লস্কর ও জইশ জঙ্গিদের ট্রেনিং দিয়েছে আইএসআই। অযোধ্যায় হামলা করার জন্য ৩-৫টি জঙ্গি দল পাঠানো হতে পারে। এছাড়াও হামলা হতে পারে দিল্লি ও কাশ্মীরে।

আরও পড়ুন-তুন কিটে কাল থেকে শুরু হচ্ছে Rapid টেস্টিং, ৪০ মিনিটেই রেজাল্ট

উল্লেখ্য, আগামী ৫ অগাস্ট অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পুজো। ওই দিন অনুষ্ঠানে উপস্থিত থাকবেন কমপক্ষে ২০০ ভিভিআইপি। খোদ প্রধানমন্ত্রী যোগ দেবেন ভূমি পুজোর অনুষ্ঠানে। থাকছেন অমিত শাহ, রাজনাথ সিং সহ একাধিক রাজ্যের মুখ্যমন্ত্রীরা। গোয়েন্দাদের অনুমান ভিভিআইপিদেরই টার্গেট করতে পারে জঙ্গিরা। একথা মাথায় রেখে রাজধানী ও অযোধ্যায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। এছাড়াও দিল্লি ও কাশ্মীরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

.