IndiGo Flight: বিমানবন্দরের গেটের সামনেই হার্ট অ্যাটাক পাইলটের! তারপর...

নাগপুর থেকে পুণে যাওয়ার কথা ছিল ইন্ডিগোর ওই বিমানটির। নিয়মাফিক পর্যাপ্ত বিশ্রাম দেওয়া হয়েছিল পাইলটকে...

Updated By: Aug 17, 2023, 10:18 PM IST
IndiGo Flight: বিমানবন্দরের গেটের সামনেই হার্ট অ্যাটাক পাইলটের! তারপর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর কিছুক্ষণ পরই প্লেন ছাড়বে। বিমানবন্দরে ঢুকছিলেন পাইলট। গেটের সামনেই হার্ট অ্যাটাক! তারপর? হাসপাতালে নিয়ে গিয়ে শেষরক্ষা হল না। মৃত্যুর কোলে ঢলে পড়লেন পাইলট। ঘটনাটি ঘটেছে নাগপুর বিমানবন্দরে।

আরও পড়ুন: Apache Helicopter: বুকে 'নরকের আগুন' নিয়ে এবার শত্রুশিবিরে ঝাঁপিয়ে পড়বে উড়ন্ত এই ট্যাংক...

জানা গিয়েছে, নাগপুর থেকে পুণে যাওয়ার কথা ছিল ইন্ডিগোর ওই বিমানটির। নিয়মাফিক পর্যাপ্ত বিশ্রাম দেওয়া হয়েছিল পাইলটকে। তাহলে? বিমানবন্দরে ঢোকার গেটের সামনেই আচমকা অসুস্থ হয়ে পড়েন তিনি। তড়িঘড়ি পাইলটকে নিয়ে যাওয়া হয় হাসতালে। কিন্তু বাঁচানো যায়নি। 

কেন? হাসপাতাল সূত্রে খবর, হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন নাগপুর থেকে পুণেগামী ইন্ডিগো বিমানের পাইলট। হাসপাতালে আনার পর তাঁর হৃদযন্ত্র সচল করার চেষ্টা করেছিলেন জরুরি বিভাগের চিকিৎসক, কিন্তু সাড়া মেলেনি। মৃতের পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে ইন্ডিগোর তরফে।

এর আগে, দিল্লি বিমানবন্দরে আগুন লেগে যায় স্পাইসজেটের একটি বিমানে। কীভাবে? বিমানবন্দরে দাঁড়িয়েছিল ওই  বিমানটি। ইঞ্জিন রক্ষণাবেক্ষণের কাজ চলছিল। ঠিক তখনই বিমানসংস্থার কর্মী ও ইঞ্জিনিয়ার দেখেন, বিমানের একটি ইঞ্জিন থেকে আগুন ফুলকি বেরোচ্ছে! এরপর রীতিমতো দাউদাউ করে আগুন জ্বলতে শুরু করে। দমকলের তৎপরতায় অবশ্য় দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

আরও পড়ুন: Emergency Message: আপনার ফোনেও কী আপৎকালীন মেসেজ? কেন্দ্র পাঠাচ্ছে জরুরি সতর্কবার্তা! কেন...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.