Vaishnodevi: 'জয় মাতাদি' দর্শনে এবার রেল নিয়ে এল নতুন প্যাকেজ

Vaishnodevi: নতুন এই প্যাকজে তীর্থযাত্রীর পাবেন থার্ড এসিতে ভ্রমণের সুয়োগ। থাকার সুযোগ পাওয়া যাবে তাজ বিভান্তা বা সেই মানের কোনও হোটলে

Updated By: Oct 4, 2023, 05:13 PM IST
Vaishnodevi: 'জয় মাতাদি' দর্শনে এবার রেল নিয়ে এল নতুন প্যাকেজ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৈষ্ণোদেবী যাওয়ার প্ল্যান থাকলে একবার আইআরসিটিসির অফারে চোখ বুলিয়ে নিতে পারেন। তীর্থযাত্রীদের জন্য খাওয়াদাওয়া থেকে যাতায়াতে ভালো ব্যবস্থা করেছে আইআরসিটিসি। তাদের নতুন নূন্যতম ৬৭৯৫ টাকার প্যাকেজে রয়েছে বেশ খানিকটা ভালো ব্য়বস্থা।

আরও পড়ুন- 'ভয়ংকর অবস্থা', উদ্ধারকার্য শুরু হয়েছে, বৃষ্টি বিপর্যয় নিয়ে কী নির্দেশ মমতার?

কী আছে ওই প্যাকেজে

নতুন এই প্যাকজে তীর্থযাত্রীর পাবেন থার্ড এসিতে ভ্রমণের সুয়োগ। থাকার সুযোগ পাওয়া যাবে তাজ বিভান্তা বা সেই মানের কোনও হোটলে।  প্যাকেজ নির্ভর করছে কোথায় থাকছেন তার উপরে। একা হলে লাগবে ১০,৩৯৫ টাকা। দুজন থাকলে প্রত্যকের জন্য লাগবে ৭,৮৫৫ টাকা। তিনজন থাকলে প্রতিজনকে দিতে হবে ৬,৭৯৫ টাকা।

বৈষ্ণোদেবী যাত্রার ট্রেন ছাড়বে দিল্লি থেকে। ট্রেন ছাড়বে সন্ধে ৮টা ৪০ মিনিটে। টিকিট হবে রাজধানী এক্সপ্রেসের থার্ড এসিতে। পরদিন সকাল ৫টা পৌঁছে যাবেন জম্মু। হেটেলে পৌঁছে দেওয়া হবে ব্রেকফাস্ট। পরদিন আপনাকে নিয়ে যাওয়া হবে বানগানাগায়। পরদিন নিয়ে যাওয়া হবে কাটরায়। সেখানে লাঞ্চ দেওয়া হবে। দেখানো হবে বৌষ্ণোদেবী। দেবী দর্শন করে পরদিন ফেরত আনা হবে দিল্লি।

সঙ্গে বাচ্চা থাকলে কত খরচ? বাচ্চার বয়স ৫-১১ বছর হলে ৬১৬০ টাকা করে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

 

.