ভারতীয় মুসলিমরা দেশের জন্য বাঁচেন, প্রাণ দেন: মোদী

ভারতীয় মুসলিমরা এদেশের জন্য বাঁচে, প্রাণ দিতেও পিছপা হয়ে না। এমনটাই মন্তব্য করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সাফ জানালেন আল কায়েদার নাশকতার মন্ত্রে মোটেও মেতে ওঠেন না ভারতের মুসলিম সম্প্রদায়ের মানুষরা।  

Updated By: Sep 19, 2014, 07:45 PM IST
ভারতীয় মুসলিমরা দেশের জন্য বাঁচেন, প্রাণ দেন: মোদী

ওয়েব ডেস্ক: ভারতীয় মুসলিমরা এদেশের জন্য বাঁচে, প্রাণ দিতেও পিছপা হয়ে না। এমনটাই মন্তব্য করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সাফ জানালেন আল কায়েদার নাশকতার মন্ত্রে মোটেও মেতে ওঠেন না ভারতের মুসলিম সম্প্রদায়ের মানুষরা।  

মোদীর ভাষায় ''আমি মনে করি ওরা (আল কায়েদা) আমাদের দেশের মুসলিমদের প্রতি অবিচার করছে। যদি কেউ ভেবে থাকে ভারতীয় মুসলিমরা তাদের সুরে নেচে উঠবে, তাহলে বাস্তবে তারা ভ্রান্তির জগতে বাস করে।''

একটি  প্রথম সারির নিউজ চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী জানিয়েছেন এদেশের মুসলিমরা কখনও ভারতের ক্ষতি চান না।

কিছুদিন আগে আল কায়েদার এক নেতা ভিডিও প্রকাশ করে মন্তব্য করেছিলেন কাশ্মীর ও গুজরাতে ভারতীয় মুসলিমরা যে নিপীড়নের শিকার হচ্ছেন তার থেকে তিনি তাদের মুক্ত করতে চান। সেই উদ্দেশ্যে ভারতীয় উপমহাদেশে আল কায়েদার জঙ্গি গোষ্ঠী গঠনের কথাও ঘোষণা করেন তিনি।

মোদী এই প্রসঙ্গে বলতে গিয়ে বলেছেন সমগ্র পৃথিবীতে মানবতা রক্ষা করতে হবে। আল কায়েদার এই হুমকি মানবতা বিরোধী। আমাদের কাছে এটি মানবিকতার সঙ্গে অমানবিকতার যুদ্ধ।

 

.