বিলাসবহুল জীবনে অভ্যস্ত ইন্দ্রাণী কীভাবে দিন কাটাচ্ছেন জেলে?

মিডিয়া ব্যারন পিটার মুখার্জিকে বিয়ে করার পর থেকে রাতারাতি বদলে গিয়েছিল ইন্দ্রাণীর জীবন। গত ১ সপ্তাহ বিলাসবহুল জীবনের রোজনামচা ছেড়ে জেলের কুঠুরি এখন ঠিকানা পিটার ঘরণী ইন্দ্রাণী মুখার্জির। কীভাবে কাটছে তার দিন?

Updated By: Sep 2, 2015, 06:35 PM IST
বিলাসবহুল জীবনে অভ্যস্ত ইন্দ্রাণী কীভাবে দিন কাটাচ্ছেন জেলে?

ওয়েব ডেস্ক: মিডিয়া ব্যারন পিটার মুখার্জিকে বিয়ে করার পর থেকে রাতারাতি বদলে গিয়েছিল ইন্দ্রাণীর জীবন। গত ১ সপ্তাহ বিলাসবহুল জীবনের রোজনামচা ছেড়ে জেলের কুঠুরি এখন ঠিকানা পিটার ঘরণী ইন্দ্রাণী মুখার্জির। কীভাবে কাটছে তার দিন?

সূত্রে খবর, একটি মাদুর পেতে জেলের মাটিতেই শুতে দেওয়া হয়েছে তাকে। জেলের কুঠুরিতে নেই কোনও পাখা। একটিমাত্র জানলা কিন্তু তাও দেওয়ালের অনেক উঁচুতে।

জলখাবারে খেতে দেওয়াপ হয়েছে চা ও বড়াপাও। ইন্দ্রাণীর আইনজীবী তাকে বাড়ির খাবার দিতে অনুরোধ করলেও অনুমতি দেয়নি জেল কর্তৃপক্ষ। তাদের বক্তব্য, বিষপ্রয়োগ করে মেরে ফেলা হতে পারে শিনা বোরা হত্যাকাণ্ডের মূল অভিযুক্তকে।

অন্যদিকে, আজই পিটার মুখার্জির বয়ান রেকর্ড করেছে পুলিস। এবারে পিটার ও ইন্দ্রাণীকে মুখোমুখি বসিয়ে সেই একই প্রশ্ন করা হবে। পিটিআই সূত্রের খবর, জিজ্ঞাসাবাদের জন্য আজ সকাল ১০টা ৩০ নাগাদ খার থানায় পৌঁছোন পিটার।

খার থানায় নিয়ে আসা হয়েছে হত্যাকাণ্ডের অপর দুই অভিযুক্ত ইন্দ্রাণীর মুখার্জির প্রাক্তন স্বামী সঞ্জীব খান্না ও গাড়ির চালক শ্যাম রাইকেও। তিনজনকে মুখোমুখি বসিয়েও জেরা করা হবে বলে জানা গিয়েছে।

অভিযোগ, গত ২৪ এপ্রিল ২০১২ শ্যাম ও সঞ্জীবের সাহায্যে নিজের মেয়ে শিনা বোরাকে হত্যা করেন ইন্দ্রাণী মুখার্জি।

 

.