জেলে 'রানির হালে' হানিপ্রীত !

Updated By: Nov 2, 2017, 11:28 AM IST
জেলে 'রানির হালে' হানিপ্রীত !

নিজস্ব প্রতিবেদন: দেখতে দেখতে এক মাস কেটে গিয়েছে। জেলে কেমন আছেন রাম রহিমের 'পালিত কন্যা' হানিপ্রীত? সর্বভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে এ বিষয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে। তাতে দেখা যাচ্ছে, জেলে ভিআইপি ট্রিটমেন্ট পাচ্ছেন হানিপ্রীত। বলা ভালো, জেলে রানির হালে আছেন হানিপ্রীত।

আরও পড়ুন: 'ছোটোবেলায় গানের শিক্ষকই শোওয়ার ঘরে যেতে বলেছিলেন', বললেন অনুষ্কা

সূত্রের খবর, জেলের খাবার খেতে পারছেন না হানিপ্রীত। তাই নাকি বাড়ি থেকে তাঁর জন্য ভালমন্দ রান্না করে খাবার আসছে জেলে। সেই খাবারই খাচ্ছেন হানিপ্রীত। যদিও আম্বালা জেলে হানিপ্রীতের বিশেষ খাতিরদারির অভিযোগ উড়িয়ে দিয়েছেন জেলমন্ত্রী কৃষাণলাল পানওয়ার। তাঁর দাবি, জেলে মোটেও বিশেষ 'ট্রিটমেন্ট' পাচ্ছেন না হানিপ্রীত। জেলের দেওয়া খাবারই খাচ্ছেন তিনি।
 
ওই সংবাদমাধ্যমে হানিপ্রীত সংক্রান্ত আরও একটি খবর প্রকাশ করা হয়েছে। তাতে বলা হয়েছে, হানিপ্রীতকে দেখতে নাকি তাঁর পরিবারের সদস্যরা গাড়ি করেই জেলে ঢুকে পড়েছিল। ঘণ্টা তিনেক জেল চত্বরের মধ্যে ঘোরাফেরা করছিল ওই গাড়ি। এই অভিযোগ অবশ্য উড়িয়ে দেননি জেলমন্ত্রী পানওয়ার। তাঁর দাবি, ওই গাড়িতে থাকা হানিপ্রীতের এক আত্মীয় হঠাত্ই অসুস্থ হয়ে পড়েছিলেন। সেই কারণেই অনুমিত দেওয়া হয়েছিল।

আরও পড়ুন: যে কেউ আর ড্রোন ব্যবহার করতে পারবেন না, আসছে নয়া নির্দেশিকা

.