মীরাটে 'লভ জেহাদ'-এর অভিযোগে তরুণ-তরুণীকে হেনস্থা যোগীর নীতিপুলিসের!

উত্তরপ্রদেশে ফের নীতিপুলিসের দাদাগিরি। অ্যান্টি রোমিও স্কোয়াডের পর বিতর্কে যোগীর সংগঠন হিন্দু যুব বাহিনী। হেনস্তা  দুই তরুণ-তরুণীকে । হিন্দু যুব বাহিনীর দাবি, ভালবাসার ছল করে ভিন ধর্মের মেয়েটির ধর্মান্তরণের চেষ্টা চালাচ্ছিলেন ওই যুবক। সেই লভ জেহাদ ধরে ফেলেছেন তাঁরা!

Updated By: Apr 12, 2017, 08:06 PM IST
মীরাটে 'লভ জেহাদ'-এর অভিযোগে তরুণ-তরুণীকে হেনস্থা যোগীর নীতিপুলিসের!

ওয়েব ডেস্ক : উত্তরপ্রদেশে ফের নীতিপুলিসের দাদাগিরি। অ্যান্টি রোমিও স্কোয়াডের পর বিতর্কে যোগীর সংগঠন হিন্দু যুব বাহিনী। হেনস্তা  দুই তরুণ-তরুণীকে । হিন্দু যুব বাহিনীর দাবি, ভালবাসার ছল করে ভিন ধর্মের মেয়েটির ধর্মান্তরণের চেষ্টা চালাচ্ছিলেন ওই যুবক। সেই লভ জেহাদ ধরে ফেলেছেন তাঁরা!

মুসলিম ছেলে আর হিন্দু মেয়ে, কয়েক ঘণ্টার জন্য ভাড়াবাড়িতে উঠেছেন। খবর পেয়েই মীরাটের শাস্ত্রীনগরে পৌছে যায় হিন্দু যুব বাহিনী। দুই তরুণ-তরুণীকে ঘর থেকে বের করে আনা হয়। প্রকাশ্যেই চলে জেরা। নীতি পুলিসের খবরদারির সামনে ভয়ে চুপসে যান তরুণ-তরুণী। ঘটনাস্থলে আসেন পশ্চিম উত্তরপ্রদেশে হিন্দু যুব বাহিনীর দায়িত্বে থাকা নেতা নগেন্দ্র সিং তোমর।

হিন্দু যুব বাহিনীর দাবি, ওয়াসিম নামের যুবক নাম ভাঁড়িয়ে মেয়েটির সঙ্গে প্রেমের অভিনয় করছিল। যুবকের আসল লক্ষ্য লভ জেহাদ। ভালবাসার ছলে ভিন ধর্মের মেয়েকে ফাঁসিয়ে ধর্মান্তরণ করানো। ভিন ধর্মের দুই তরুণ-তরুণী যে বাড়িতে উঠেছিলেন, ওই বাড়িটি লভ জেহাদের জন্য ব্যবহৃত হত। অভিযোগের প্রেক্ষিতে বাড়ির মালকিনকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায় পুলিস।

পুলিস, প্রশাসনের ওপরে গিয়ে নীতি পুলিসের দাদাগিরি, যোগীর রাজ্যে নতুন ঘটনা নয়। এর আগে যোগীর গড়ে দেওয়া অ্যান্টি রোমিও স্কোয়াডের বিরুদ্ধে বেছে বেছে সংখ্যালঘুদের হেনস্থার অভিযোগ ওঠে। এবার বিতর্কে হিন্দু যুব বাহিনী।  হিন্দু যুব বাহিনী যোগী আদিত্যনাথের নিজের সংগঠন। সম্প্রতি  মহারাজগঞ্জের গির্জায় পুলিস নিয়ে গিয়ে প্রার্থনা বন্ধ করে দেয় তারা। হিন্দু যুব বাহিনীর অভিযোগ ছিল, গির্জায় প্রার্থনার নামে ধর্মান্তরণ হচ্ছে। এবার ভিন ধর্মের দুই  তরুণ-তরুণীকে সহবত শেখাল যোগীর নীতি পুলিস।

আরও পড়ুন, EVM মেশিন হ্যাক করতে 'ওপেন চ্যালেঞ্জ' জানাল নির্বাচন কমিশন!

.