Asaduddin Owaisi: রামলালার প্রাণ প্রতিষ্ঠার আগে মুসলিম তরুণদের তাতাচ্ছেন ওয়েসি! দিল্লি পুলিসে অভিযোগ হিন্দু সেনার

Asaduddin Owaisi: সাম্প্রতিক এক বক্তৃতায় রাম মন্দিরের উদ্বোধনের কথা টেনে এনেছেন আসাদউদ্দিন ওয়েসি। সেখানে তিনি দেশের মুসলিম তরুণদের উদ্দেশ্যে আহ্বান জানিয়েছেন, বিজেপি কী করছে তার উপরে নজর রাখতে হবে

Updated By: Jan 2, 2024, 02:20 PM IST
Asaduddin Owaisi: রামলালার প্রাণ প্রতিষ্ঠার আগে মুসলিম তরুণদের তাতাচ্ছেন ওয়েসি! দিল্লি পুলিসে অভিযোগ হিন্দু সেনার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এমাসের ২২ তারিখে রাম মন্দিরে প্রাণ প্রতিষ্ঠা হচ্ছে রামলালা-র। তার আগে রাম মন্দির নিয়ে উত্তেজক ভাষণ দেওয়ার অভিযোগ জানিয়ে মিম প্রধান আসাদউদ্দিন ওয়েসির বিরুদ্ধে দিল্লি পুলিসে অভিযোগ দায়ের করল হিন্দু সেনা। সংগঠনের তরফে জাতীয় সভাপতি বিষ্ণু গুপ্তা দিল্লি পুলিস কমিশনারের কাছে জানিয়েছেন, রাম মন্দির নিয়ে উত্তেজক ভাষণ দিচ্ছেন ওয়েসি।

আরও পড়ুন-'নেতাদের সঙ্গে স্বার্থের সম্পর্ক', তৃণমূলে 'মুষল পর্ব'কে কটাক্ষ দিলীপের!

বিষ্ণু গুপ্তা কমিশনারকে লিখেছেন, আসাদউদ্দিন ওয়েসি সচেতনভাবে ভুল তথ্য দিয়ে সাম্প্রদায়িক উত্তেজনা সৃষ্টির চেষ্টা করছেন। দেশের মুসলিম তরুণদের উদ্দেশ্যে তিনি বলছেন, বাবরি মসজিদ শহিদ করে দেওয়া হয়েছে।  তেলঙ্গানায় বিধানসভা ভোটের সময়ে ওয়েসি ও তাঁর ভাই রাজ্যের মানুষকে ভুল পথে চালিত করার চেষ্টা করেছিলেন। কিন্তু মানুষ তাদের প্রত্যাখান করেছে।

কী বলেছেন ওয়েসি?

তাঁর এক সাম্প্রতিক বক্তৃতায় রাম মন্দিরের উদ্বোধনের কথা টেনে এনেছেন আসাদউদ্দিন ওয়েসি। সেখানে তিনি দেশের মুসলিম তরুণদের উদ্দেশ্যে আহ্বান জানিয়েছেন, বিজেপি কী করছে তার উপরে নজর রাখতে হবে। মসজিদগুলিতে উপস্থিতির সংখ্যা বাড়াতে হবে। বাবরি মসজিদের কথা তুলে ওয়েসি বলেন, যে মসজিদে ৫০০ বছর কোরান পড়া হয়েছে সেই মসজিদ এখন  আমাদের হাতে নেই।

ভবানী নগরের এক সভায় ওয়েসি বলেন, দেশের মুসিলম তরুণদের উদ্দেশ্যে বলছি মসজিদ এখন আমাদের হাতে নেই। তোমরা তো দেখছো সেখানে কি চলছে? তোমাদের মনে যন্ত্রণা হয় না? যে জায়গায় বসে গত ৫০০ বছর আমরা কোরান পড়েছি তা এখন আমাদের হাতে নেই। তোমরা কি দেখছ না আরও ৩-৪টি মসজিদ নিয়ে কী ষড়যন্ত্র চলছে? ওই তালিকায় রয়েছে দিল্লির সুনেহরি মসজিদ। এইসব বিষয়গুলোর উপরে তোমাদের নজর দিতে হবে। মসজিদগুলিকে ভরে রাখো। এমনও হতে পারে ওইসব মসজিদও আমাদের হাত থেকে নিয়ে নেওয়া হতে পারে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.