দুর্ঘটনায় আহত হেমামালিনী, মৃত্যু ১ শিশুর, ৩ জনের অবস্থা আশঙ্কাজনক, গ্রেফতার হেমার গাড়ির চালক

পথ দুর্ঘটনায় আহত হলেন হেমামালিনী। বৃহস্পতিবার রাতে তাঁর গাড়ির সঙ্গে অন্য একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। অন্য গাড়িটির আরোহী এক শিশুর মৃত্যু হয়েছে। মাথায় আঘাত পান বলিউডের ড্রিমগার্ল।

Updated By: Jul 3, 2015, 09:30 AM IST
দুর্ঘটনায় আহত হেমামালিনী, মৃত্যু ১ শিশুর, ৩ জনের অবস্থা আশঙ্কাজনক, গ্রেফতার হেমার গাড়ির চালক

ওয়েব ডেস্ক: পথ দুর্ঘটনায় আহত হলেন হেমামালিনী। বৃহস্পতিবার রাতে তাঁর গাড়ির সঙ্গে অন্য একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। অন্য গাড়িটির আরোহী এক শিশুর মৃত্যু হয়েছে। মাথায় আঘাত পান বলিউডের ড্রিমগার্ল। হেমার গাড়ির চালককে গ্রেফতার করেছে পুলিস।

বৃহস্পতিবার রাতে নিজের মার্সিডিজে চড়ে মথুরা থেকে জয়পুর ফিরছিলেন বিজেপি সাংসদ হেমামালিনী। রাজস্থানের দৌসায় আগ্রা-জয়পুর হাইওয়েতে রাত ৯টা নাগাদ আচমকাই অঘটন।  উল্টো দিক থেকে আসা একটি অল্টো গাড়ির সঙ্গে সাংসদের মার্সিডিজের মুখোমুখি সংঘর্ষ হয়। অল্টোর যাত্রী এক শিশুকন্যার ঘটনাস্থলেই মৃত্যু হয়।  মাথায় আঘাত পান হেমামালিনী।  তাঁর মাথায় সেলাই পড়েছে। কপালেও চোট লেগেছে।  বিশিষ্ট অভিনেত্রীর মাথার স্ক্যানও করা হয়েছে। পিঠে এবং পায়েও আঘাত পেয়েছেন বলিউডের ড্রিমগার্ল। অন্য গাড়ির আরোহী আরেকটি শিশুসহ দুই মহিলা ও একজন পুরুষের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। সাংসদের গাড়ির চালকেরও পায়ে চোট লেগেছে । ঘটনার পরই রাজস্থানের মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে টুইটারে গভীর উদ্বেগ প্রকাশ করেন। একটি সূত্রের খবর, দুরন্ত গতিতে বেপরোয়া গাড়ি চালানোর একটি মামলা রুজু করা হয়েছে।

 

.