Gurgaon: মিনিটতিরিশের বৃষ্টিতেই ১০০ কোটির ফ্ল্যাট লহমায় যেন 'সি-ফেসিং অ্যাপার্টমেন্ট'...

Gurgaon: বহু বারই দেখা গিয়েছে, উন্নত নগরসভ্যতার অসহায়তার ছবি। যেমন দেখা গেল গুরগাঁওয়ে।

Updated By: Sep 7, 2024, 02:14 PM IST
Gurgaon: মিনিটতিরিশের বৃষ্টিতেই ১০০ কোটির ফ্ল্যাট লহমায় যেন 'সি-ফেসিং অ্যাপার্টমেন্ট'...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যত উন্নত, তত নখ-দাঁত বের করা? বহু বারই দেখা গিয়েছে, উন্নত নগরসভ্যতার অসহায়তার ছবি। যেমন দেখা গেল গুরগাঁওয়ে।  বুধবার মাত্র আধঘণ্টার বৃষ্টিতেই গুরগাঁওয়ের পশ এলাকার বহুমূল্য ফ্ল্যাটগুলির অবস্থা সঙ্গিন হয়ে পড়ল। 

আরও পড়ুন: National Anthem Row: বদলের বাংলাদেশে এবার ব্রাত্য রবীন্দ্রনাথও? জাতীয় সংগীত আর নয় 'আমার সোনার বাংলা'!

গত বুধবার গুরগাঁওয়ের দর্পিত নাগরিক পরিকাঠামোর মুখ যেন অন্ধকার হয়ে গেল। শহরের সব চেয়ে প্রাচুর্যপূর্ণ অঞ্চলেরই মর্যাদাই যেন জলে ধুয়ে গেল। মাত্র আধ ঘণ্টার বৃষ্টি। তাতেই দামি দামি বড় বড় অ্যাপার্টমেন্টের সামনে এত জল জমল তাতে মনে হওয়া অস্বাভাবিক নয় যে, ফ্ল্যাটগুলি কি সি-ফেসিং?

গুরগাঁওয়ের আপস্কেল গলফ কোর্স রোড এমন একটা জায়গা যেখানে আল্ট্রা-লাক্সারিয়াস সব আবাসন রয়েছে। এর মধ্যে 'ডিএলএফ ক্যামেলিয়াস' এবং 'ডিএলএফ ম্যাগনোলিয়াসে'র মতো বিলাসবহুল সব আবাসনও রয়েছে। কিন্তু এই সামান্য বৃষ্টিতে এদের যা অবস্থা তা চোখে না দেখলে হয়তো বিশ্বাসই হবে না কারও।

দামি দামি অ্যাপার্টমেন্টের বড়লোক সব বাসিন্দারা হাঁটুজলে নেমে স্ট্রাগল করছে দেখে চোখ কপালে উঠেছে অনেকেরই। তাঁদের দামি দামি গাড়িও বৃষ্টিজলে ভেসে যাচ্ছে! এত টাকা খরচ করেও যদি বসবাসের জায়গায় এত নাজেহাল হতে হয়, তাহলে আর কী!

আরও পড়ুন: Kunal mocks Dev: 'CM বদলে MP, সুপারস্টার একেই বলে', দেবকে নিয়ে বিস্ফোরক কুণাল

মেটার ভূতপূর্ব করমী অনুশ্রী পওয়ার এই জলমগ্ন গুরুগাঁওয়ের একটি ভিডিয়ো তুলেছেন এবং তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়। তিনি তাঁর পোস্টে অনেক দুঃখের সঙ্গে কিন্তু মজা করে লিখেছেন, এটাকে কী বলা যায়? রিভার ফেসিং না সি ফেসিং অ্যাপার্টমেন্ট?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.