Momo: একটু মোমোও কি শান্তিতে খাওয়া যাবে না? OMG! শেষে পা দিয়েই...

একটি মোমো প্রস্তুতকারক তার পা দিয়ে মোমো তৈরি করার ময়দা মাখাচ্ছেন। যা দেখার পর 'মোমো লাভার' দের স্বাস্থ্যবিধি নিয়ে বেশ চিন্তায় ফেলে দিয়েছে। যা দেখলে আপনিও মোমো খাওয়ার আগে দুবার ভাববেন।

Updated By: Sep 6, 2024, 08:21 PM IST
Momo: একটু মোমোও কি শান্তিতে খাওয়া যাবে না? OMG! শেষে পা দিয়েই...
প্রতীকী ছবি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: মোমো খেতে ভালোবাসেন? যেখানে সেখানে মোমো দেখলেই দাঁড়িয়ে যান? আর মনে করেন, এক প্লেট পেটে পুরলেই স্বর্গসুখ! তাহলে ভিডিয়ো দেখার এই পর এবার মোমো দেখলেই দুহাত দুরে থাকবেন। শুক্রবার একটি জঘন্য ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে, যেখানে দেখা যাচ্ছে একটি মোমো প্রস্তুতকারক তার পা দিয়ে মোমো তৈরি করার ময়দা মাখাচ্ছেন। যা দেখার পর 'মোমো লাভার' দের স্বাস্থ্যবিধি নিয়ে বেশ চিন্তায় ফেলে দিয়েছে। যা দেখলে আপনিও মোমো খাওয়ার আগে দুবার ভাববেন।

আরও পড়ুন, টিফিনবক্সে কেন বিরিয়ানি! যোগীরাজ্যে স্কুল থেকে তাড়ানো হল ছাত্রকে

জানা গিয়েছে, ভিডিয়োটি মধ্যপ্রদেশের জবলপুরের একটি খাবারের দোকানের। দোকানটি বারগি থানা এলাকায় অবস্থিত। যেটির পরিচালনা করেন রাজস্থানের কিছু বিক্রেতা। ২২ সেকেন্ডের ওই ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে যে, এক যুবক তার পা দিয়ে ময়দার দলা তৈরি করছেন যেটা দিয়ে পরে মোমো তৈরি করা হবে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর জবলপুরের বাসিন্দারা এর তীব্র নিন্দা করেছেন এবং জবলপুর পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। 

রাজকুমার গোস্বামী ও সচিন গোস্বামী নামে দুই অভিযুক্তকে চিহ্নিত করা গেছে। পুলিস তাদের গ্রেফতার করেছে। দুজনই রাজস্থানের যোধপুরের বাসিন্দা। বাসিন্দাদের দায়ের করা অভিযোগের ভিত্তিতে তাদের উভয়ের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিস। ভিডিয়োটি দেখার পর রাস্তার খাবারের গুনমান নিয়েও প্রশ্ন তুলছেন সকলে।

আরও পড়ুন, মধ্যযুগের মধ্যপ্রদেশ! দিনেদুপুরে ব্যস্ত মন্দিরশহরের ফুটপাথে চলল ধর্ষণ, উঠল ভিডিয়ো...

.