মদ খেয়ে গাড়ি চালানোর সবচেয়ে বেদনাদায়ক ঘটনা! (ভিডিও)

মদ খাওয়া স্বাস্থ্যের পক্ষে খুবই ক্ষতিকারক। এটা জানা সত্ত্বেও রোজ বহু মানুষ মদ খান। আর মদ খেয়ে গাড়ি চালিয়ে নিজের এবং অন্যের বিপদ ডেকে আনেন। জীবনটা যে আমার নিজের দেওয়া নয়, তাই সেটা নেওয়ার অধিকারও আমার নেই। এই কথাটাই মানতে চান না বহু মানুষ। তবু কেউ কেউ কখনও কখনও পার্টি বা গেটটুগেদারে বন্ধু বা অফিস কলিগদের অনুরোধে মদ খেয়েই ফেলেন। এবং পার্টি থেকে বাড়ি ফেরার সময় বীরত্ব দেখিয়ে নিজে গাড়ি চালাতে যান। তখনই ঘটে যায় বিপদ।

Updated By: May 5, 2016, 02:02 PM IST
মদ খেয়ে গাড়ি চালানোর সবচেয়ে বেদনাদায়ক ঘটনা! (ভিডিও)

ওয়েব ডেস্ক: মদ খাওয়া স্বাস্থ্যের পক্ষে খুবই ক্ষতিকারক। এটা জানা সত্ত্বেও রোজ বহু মানুষ মদ খান। আর মদ খেয়ে গাড়ি চালিয়ে নিজের এবং অন্যের বিপদ ডেকে আনেন। জীবনটা যে আমার নিজের দেওয়া নয়, তাই সেটা নেওয়ার অধিকারও আমার নেই। এই কথাটাই মানতে চান না বহু মানুষ। তবু কেউ কেউ কখনও কখনও পার্টি বা গেটটুগেদারে বন্ধু বা অফিস কলিগদের অনুরোধে মদ খেয়েই ফেলেন। এবং পার্টি থেকে বাড়ি ফেরার সময় বীরত্ব দেখিয়ে নিজে গাড়ি চালাতে যান। তখনই ঘটে যায় বিপদ।

মদ খেয়ে গাড়ি না চালানোর জন্য এর আগে অনেক সতর্কতা জারি করা হয়েছে। চোখের সামনে ঘটে গিয়েছে বহু বিপদও। কিন্তু সেসব অগ্রাহ্য করে তবু প্রচুর মানুষ মদ খেয়ে গাড়ি চালান। মুম্বই ট্রাফিক পুলিসের পক্ষ থেকে মদ খেয়ে গাড়ি না চালানোর সতর্কতা হিসেবে একটি ভিডিও প্রকাশ পেয়েছে। ভিডিওটি এতই আবেগপ্রবণ যে তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। আপনিও দেখুন। আর নিজে সাবধান হোন। প্রিয়জনদের সাবধান করুন।

ভিডিও দেখতে ক্লিক করুন

.