রোজ দেশের করোনা পরিস্থিতির আপডেট দিতেন, এবার সংক্রমিত খোদ লব আগরওয়াল

লব আগরওয়াল জানিয়েছেন, আপাতত হোম আইসোলেশনে রয়েছেন তিনি। 

Updated By: Aug 14, 2020, 11:35 PM IST
রোজ দেশের করোনা পরিস্থিতির আপডেট দিতেন, এবার সংক্রমিত খোদ লব আগরওয়াল

নিজস্ব প্রতিবেদন: নিয়মিত দেশের করোনা পরিস্থিতির আপডেট দিতেন কেন্দ্রীয় স্বাস্থ্য দফতরের যুগ্মসচিব লব আগরওয়াল। এবার তিনিই আক্রান্ত করোনায়। শুক্রবার তাঁর করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। এ কথা নিজেই টুইট করে জানিয়েছেন লব আগরওয়াল।

লব আগরওয়াল জানিয়েছেন, আপাতত হোম আইসোলেশনে রয়েছেন তিনি। হেল্থ টিম দ্রুত কনট্যাক্ট ট্রেসিং করে ওই আধিকারিকের সংস্পর্শে আসা লোকজনকে চিহ্নিত করবে বলে জানিয়েছেন তিনি। পাশাপাশি তাঁর সহকর্মীদের এ বিষয়ে সতর্কও করেছেন। 

প্রত্যেকদিন সাংবাদিক বৈঠক করে দেশের করোনা পরিস্থিতির আপডেট দেন তিনি। এর পাশাপাশি রাজ্যের পরিস্থিতি মনিটর করার দায়িত্বও রয়েছে তাঁর ওপর। কেন্দ্রীয় টিমের সঙ্গে একাধিক রাজ্যে গিয়ে করোনা পরিস্থিতি কীভাবে সামলানো যায়, তা বিভিন্ন রাজ্যে বুঝিয়ে এসেছেন তিনি।

শুক্রবারের পরিসংখ্যান অনুযায়ী দেশে শেষ ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৬৪ হাজার ৫৫৩ জন। ১ দিনে নতুন করে মৃত্যু হয়েছে ১০০৭ জনের। উল্লেখ্য, করোনা যুদ্ধে জয়ী হয়ে বাড়ি ফিরছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কয়েকদিন আগেই করোনা রিপোর্ট পজেটিভ আসে তাঁর। তারপর চিকিৎকদের পরামর্শে ভর্তি হয়েছিলেন মেদান্ত হাসপাতালে। 

আজ টুইট করে তিনি লিখেছেন, "আজ আমার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি ঈশ্বরকে ধন্যবাদ জানাই।" এই সময় যাঁরা তাঁর স্বাস্থ্যের শুভকামনা করে পরিবারের সাহস বাড়িয়েছেন, তাঁদেরও সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অমিত শাহ। তবে চিকিৎসকের পরামর্শ মতো এখন কয়েকদিন হোম আইসোলেশনেই থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী। 

.