হাথরাস নির্যাতিতার আত্মীয়দের নারকো টেস্ট করাতে চাইছে পুলিস, কী বলল পরিবার

বিরোধীদের চাপে অভিযুক্তদের বিরুদ্ধে ক্রমশ কড়া পদক্ষেপ নিয়েছেন যোগী আদিত্যনাথ সরকার। ইতিমধ্যেই হাথরসের ঘটনায় সিবিআই তদন্তের আদেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী আদিত্যনাথ

Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Oct 4, 2020, 04:17 PM IST
হাথরাস নির্যাতিতার আত্মীয়দের নারকো টেস্ট করাতে চাইছে পুলিস, কী বলল পরিবার
ছবি-নিজস্ব

নিজস্ব প্রতিবেদন: গোটা পরিবারকেই প্রবল চাপে রেখেছে যোগী প্রশাসন। এরপরও হাথরস নির্যাতিতার পরিবারের সদস্যদের নারকে অ্যানালিসিস টেস্ট করাতে চাইছে পুলিস। সেই টেস্ট করাতে অস্বীকার করল পরিবার। তাদের একমাত্র দাবি, এখন ন্যায় চাই। অন্য কিছু নয়।

আরও পড়ুন-'গেরিলা কায়দায় অভিযান হবে... নবান্ন নড়ে যাবে', চরম হুঁশিয়ারি বিজেপির

নির্যাতিতার মা জি নিউজকে জানিয়েছেন, মরা মেয়ের মুখ পর্যন্ত দেখতে দেয়নি পুলিস। নিজেরাই দেহ পুড়িয়ে দিয়েছে। বয়ান বদলের জন্য ক্রমাগত চাপ দিয়ে চলেছেন খোদ জেলাশাসক। যারা ওই নারকীয় ঘটনার সঙ্গে জড়িত তাদের নারকো টেস্ট করানো হোক। আমাদের কেন!

এদিকে, বিরোধীদের চাপে অভিযুক্তদের বিরুদ্ধে ক্রমশ কড়া পদক্ষেপ নিয়েছেন যোগী আদিত্যনাথ সরকার। ইতিমধ্যেই হাথরসের ঘটনায় সিবিআই তদন্তের আদেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী আদিত্যনাথ। শনিবার মুখ্যমন্ত্রীর দফতর থেকে ওই ঘোষণা করা হয়। ধর্ষণের ঘটনার ৯ দিন পর এফআইআর দায়ের করে পুলিস। তবে শনিবার আদিত্যনাথ বলেছেন, যারা ওই ঘটানায় দোষী তারা কেউ রেহাই পাবে না। তাদের কড়া শাস্তি দেওয়া হবে।

আরও পড়ুন-নীতীশের সঙ্গে আসন সমঝোতা চূড়ান্ত করে ফেলল বিজেপি, একাই লড়বে রামবিলাসের দল! 

শুক্রবার হাথরসের এসপি ও ৪ পুলিসকর্মীকে বরখাস্ত করেছে রাজ্য প্রশাসন। ঘটনার তদন্ত সিট গঠন করা হয়েছিল। সিট-এর প্রাথমিক রিপোর্টের ভিত্তিতেই ওই পদক্ষেপ নেওয়া হয়।

.