Haryana: 'এখন কেন এসেছেন?', বলেই বন্যা দেখতে আসা বিধায়ককে ঠাটিয়ে চড় মহিলার!

তাঁদের অভিযোগ, ঘাঘর নদীর উপর একটি ছোট বাঁধ ছিল। রক্ষণাবেক্ষণের অভাবেই সেই বাধ ধসে পড়েছে। আর যার জেরেই আরও সঙ্গীন বন্যা পরিস্থিতি। আর সেই আক্রোশেই বিধায়কের গালে ঠাস করে চড় কষান ওই মহিলা। 

Updated By: Jul 13, 2023, 04:02 PM IST
Haryana: 'এখন কেন এসেছেন?', বলেই বন্যা দেখতে আসা বিধায়ককে ঠাটিয়ে চড় মহিলার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'এখন কী দেখতে এসেছেন? এখন এসেছেন কেন?' বলেই ঠাটিয়ে এক চড়। বন্যা পরিস্থিতি দেখতে আসা বিধায়কের গালে ঠাস করে চড় কষান এক মহিলা। ঘটনাটি ঘটেছে হরিয়ানায়। হরিয়ানার কইথালে বন্যা পরিস্থিতি মোকাবিলায় চূড়ান্ত অব্যবস্থার অভিযোগ। আর সেই অভিযোগের প্রেক্ষিতেই এলাকা সরেজমিনে খতিয়ে দেখতে গিয়েছিলেন স্থানীয় জে জে পি বিধায়কর ঈশ্বর সিং। 

ঘুলা বিধায়ক কেন্দ্রের ভাটিয়া গ্রামে বন্য়া পরিস্থিতি যথেষ্টই উদ্বেগজনক। প্রবল বৃষ্টিতে ঘাঘর নদী ফুলে ফেঁপে ওঠাতেই এই বন্যা পরিস্থিতি। বুধবার সেই বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে আসেন স্থানীয় জে জে পি বিধায়ক ঈশ্বর সিং। এলাকাবাসীর সঙ্গে কথা বলছিলেন তিনি। খোঁজ খবর নিচ্ছিলেন বন্যা পরিস্থিতির। সেইসময়ই এক মহিলা এগিয়ে এসে ওই বিধায়কের গালে ঠাস করে চড় কষিয়ে দেন। কারণ এলাকার বন্যা পরিস্থিতি মোকাবিলায় অব্যবস্থা নিয়ে ক্ষুব্ধ ছিলেন তিনি। ইতিমধ্য়েই ওই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। 

প্রসঙ্গত, হরিয়ানায় রয়েছে জোট সরকার। বিজেপি নেতৃত্বাধীন সেই জোট সরকারেরই অংশ হচ্ছে জননায়ক জনতা পার্টি বা জে জে পি। এখন জে জে পি বিধায়কর ঈশ্বর সিং বন্যা বিধ্বস্ত ওই এলাকায় পৌঁছনোর পর এলাকাবাসীর উদ্দেশে জানান যে, তিনি পরিস্থিতি খতিয়ে দেখতে এসেছেন। কিন্তু ওই মহিলা সহ আরও কিছু স্থানীয় মানুষ আগে থেকেই বেজায় ক্ষুব্ধ ছিলেন। তাঁদের অভিযোগ, ঘাঘর নদীর উপর একটি ছোট বাঁধ ছিল। রক্ষণাবেক্ষণের অভাবেই সেই বাধ ধসে পড়েছে। আর যার জেরেই আরও সঙ্গীন বন্যা পরিস্থিতি। আর সেই আক্রোশেই বিধায়কের গালে ঠাস করে চড় কষান ওই মহিলা। 

বিধায়ক ঈশ্বর সিংয়ের কথায়, ক্ষোভের সঙ্গে ওই মহিলা বলতে থাকেন যদি আমি চাইতাম, তাহলে ওই বাঁধ ধসে পড়়ত না। যদিও আমি তাঁকে বোঝানোর চেষ্টা করি যে, এটা প্রাকৃতিক দুর্যোগের ফলে হয়েছে। বিগত কিছু দিন ধরেই প্রবল বৃষ্টি হয়ে চলেছে। কিন্তু তিনি আমার কোনও কথা শুনতে রাজি-ই ছিলেন না। প্রসঙ্গত, ইতিমধ্যেই বিধায়ককে ঠাস করে চড় মারার ওই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে ওই মহিলাকে চিৎকার করে বলতে শোনা যাচ্ছে, 'কেন এখন এসেছেন আপনি? কী দেখতে এসেছেন?' যদিও চড় মারা সত্ত্বেও ওই মহিলার বিরুদ্ধে কোনও আইনানুগ ব্যবস্থা নিচ্ছেন না বিধায়ক ঈশ্বর সিং। প্রসঙ্গত, ঘাঘর নদীর বন্যা ভাসিয়ে নিয়ে গিয়েছে পাঞ্জাব ও হরিয়ানার বিভিন্ন গ্রাম। দুর্গত এলাকায় জারি রয়েছে ত্রাণকাজ।

আরও পড়ুন, Delhi: একটি পলিথিনে কাটা মুণ্ডু, অন্যটিতে কুচি কুচি করে কাটা দেহাংশ! শ্রদ্ধা ওয়ালকর কাণ্ডের ছায়া?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.