আন্ডারওয়ার্ল্ড ডন আবু সালেমের সঙ্গে একমাস জেলে থাকতে চান সরকারি আধিকারিক!

জেলে বন্দি 'আন্ডারওয়ার্ল্ড ডন' আবু সালেম। ৫৪টি অসামাজিক কাজ ও বিল্ডার প্রদীপ জৈনকে খুনের দায়ে বর্তমানে মুম্বইয়ের আর্থার রোড জেলে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত সালেম। আর তার ওপরই নিজের পঞ্চম থ্রিলারটি লিখতে বসেছেন মধ্যপ্রদেশের গুনা জেলার ADM নিয়াজ খান। তাই আগামী একমাস আবু সালেমের সঙ্গে জেলে এক ঘরে থাকতে চান তিনি।

Updated By: May 4, 2017, 12:45 PM IST
আন্ডারওয়ার্ল্ড ডন আবু সালেমের সঙ্গে একমাস জেলে থাকতে চান সরকারি আধিকারিক!
আবু সালেম ও ADM নিয়াজ খান

ওয়েব ডেস্ক : জেলে বন্দি 'আন্ডারওয়ার্ল্ড ডন' আবু সালেম। ৫৪টি অসামাজিক কাজ ও বিল্ডার প্রদীপ জৈনকে খুনের দায়ে বর্তমানে মুম্বইয়ের আর্থার রোড জেলে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত সালেম। আর তার ওপরই নিজের পঞ্চম থ্রিলারটি লিখতে বসেছেন মধ্যপ্রদেশের গুনা জেলার ADM নিয়াজ খান। তাই আগামী একমাস আবু সালেমের সঙ্গে জেলে এক ঘরে থাকতে চান তিনি।

ইতিমধ্যেই গুনার জেলাশাসক রাজেশ জৈনকে এই মর্মে একটি চিঠি পাঠিয়েছেন তিনি। আর তা দেখে তো একরকম চক্ষু চড়কগাছ সকলের।

বলেন কী? এও আবার হয় নাকি?

কিন্তু, তিনি তো নাছোড়বান্দা! নিজের দায়িত্বপূর্ণ কাজ সামলানোর পাশাপাশি, নিয়াজ খান থ্রিলার সিরিজ লিখতে ভালোবাসেন। লিখেও ফেলেছেন ৪টি বই। আর এবার দাউদ ঘনিষ্ঠ এই আন্ডারওয়ার্ল্ড বাদশাকে নিয়ে লিখতে বসেছেন তাঁর পঞ্চম থ্রিলার সিরিজ 'লাভ ডিমান্ডস ব্ল্যাড'। আবু সালেমের জীবন ও আন্ডারওয়ার্ল্ডের কার্যকলাপ নিয়েই এই বইটি তিনি লাখছেন। আর তার জন্যই নাকি একমাস জেলে সালেমের সঙ্গে থাকতে চাইছেন ADM নিয়াজ খান।

১৯৯৩-এর মুম্বই ধারাবাহিক বিস্ফোরণ, ১৯৯৬-এ গায়ক গুলশন কুমার হত্যাকাণ্ড, ২০০৬-এর অস্ত্র সরবরাহ সহ মোট ৫৪টি মামলা রয়েছে তার বিরুদ্ধে। ২০১৫ সালে তাকে যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দেয় আদালত।

.