Gujarat Man Kills daughter: তন্ত্র-মন্ত্রের নামে নির্মম অত্যাচার, মোদী রাজ্যে প্রাণ গেল কিশোরীর

কেরালার এরনাকুলাম জেলায় রোজেলিন ও পদ্ম নামে ২ মহিলাকে অপহরণ করে নিয়ে এসে তাদের বলি দিয়ে দেওয়া হয়। উদ্দেশ্য এভাবে সাধনা করলে ভাগ্য ফিরবে। দুই মহিলাকে বলি দেওয়ার পর তাদের দেহ টুকরো করে কেটে দুটি পৃথক জায়গায় পুঁতে দেওয়া হয়

Updated By: Oct 13, 2022, 09:22 PM IST
Gujarat Man Kills daughter: তন্ত্র-মন্ত্রের নামে নির্মম অত্যাচার, মোদী রাজ্যে প্রাণ গেল কিশোরীর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল: কয়েকদিন আগেই কেরালার একটি ঘটনা দেশজুড়ে হইচই ফেলে দিয়েছে। বড়লোক হওয়ার জন্য ২ মহিলাকে বলি দিয়ে তাদের মাংস রান্না করে এক দম্পতি-সহ ৩ জন। এবার প্রায় একই ধরনের কুসংস্কারের ঘটনায় এক কিশোরীর প্রাণ গেল গুজরাটের গ্রামে। মেয়ের শরীরে ভর করা ভূত ছাড়াতে গিয়ে নিজের সন্তানকে(১৪) মেরেই ফেললেন বাবা। ঘটনাটি ঘটেছে গির সোমনাথ জেলার ধায়া গ্রামে। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিস। ওই ব্যক্তির নাম ভবেশ আকবরি। গির সোমনাথ জেলার এসপি মনোহর সিং জাদেজা সংবাদ মাধ্যমে জানিয়েছেন, ৬ মাস আগে সুরাট থেকে ধায়া গ্রামে এসেছিলেন ভবেশ আকবরি। মেয়ের অস্বাভাবিক আচরণে তার ধারনা হয় মেয়ের উপরে ভূতে ভর করেছে। সেই ভূতকে ছাড়াতে অমানসিক নির্যাতন চালান মেয়ের উপরে। ওই কাণ্ডে তাকে সাহায্য করেছিল তার ভাই দিলীপ।

আরও পড়ুন-অপহৃত ২ মহিলার দেহ টুকরো করে রান্নাও করা হয়, নরবলি কাণ্ডে উঠে এল ভয়ঙ্কর তথ্য

কী করেছিলেন ভবেশ? পুলিসের দাবি, মেয়েকে পুরনো জামা কাপড় পরিয়ে তারা নিয়ে যান একটি নির্জন মাঠে। সেখানে জমির একটি জায়গায় আগুন জ্বালিলে তার পাশে দাঁড় করিয়ে রাখেন। টানা ২ ঘণ্টা ওই কিশোরীকে ও আগুনের পাশে দাঁড়িয়ে থাকতে বাধ্য করা হয়। এরপর তার পোশাক আগুনে পুড়িয়ে ফেলা হয়। এখানেই শেষ নয়। ওই কিশোরীর চুলে বেঁধে দেওয়া হয় একটি লাঠি। সেই অবস্থায় তাকে দুটি চেয়ারের মাঝে দাঁড় করিয়ে দেওয়া হয়। সকাল থেকেই তাকে উপোস করিয়ে রাখা হয়েছিল। আগুনের পাশে দাঁড় করিয়ে রাখার পরও তাকে এক বিন্দু জল খেতে দেওয়া হয়নি। শেষপর্যন্ত জমিতেই অচেতন হয়ে পড়ে যায়। এরপরই হুঁশ ফেরে বাবা-কাকার। সঙ্গে সঙ্গে মেয়ের দেহ প্লাস্টিকে মুড়ে নিয়ে যাওয়া হয় শ্মশানে। সেখানেই তাকে দাহ করে দেওয়া হয়। পাশাপাশি সব প্রমাণ লোপাট করে দেওয়া হয়। কিন্তু বিষয়টি গোপন থাকেনি। শেষপর্যন্ত পুলিস ভবেশ ও তার পরিবারের লোকজনকে গ্রেফতার করে।

সম্প্রতি কেরালার এরনাকুলাম জেলায় রোজেলিন ও পদ্ম নামে ২ মহিলাকে অপহরণ করে নিয়ে এসে তাদের বলি দিয়ে দেওয়া হয়। উদ্দেশ্য এভাবে সাধনা করলে ভাগ্য ফিরবে। দুই মহিলাকে বলি দেওয়ার পর তাদের দেহ টুকরো করে কেটে দুটি পৃথক জায়গায় পুঁতে দেওয়া হয়। কিন্তু ওই ঘটনার তদন্ত করতে গিয়ে বেরিয়ে আসছে আরও ভয়ঙ্কর তথ্য। অপহৃত ২ মহিলাকে নিয়ে এসে তাদের সঙ্গে শারীরিক সম্পর্ক করা হয়। তাদের খুন করা হয়। এরপর তাদের দেহ টুকরো করে কেটে রান্নাও করে খাওয়াও হয়। প্রথমত, সৌভাগ্য লাভের জন্য নরবলি, তারপর দেহ টুকরো করে কাটা এবং তা রান্না করে খাওয়া, ঘটনার বিভত্সতায় চমকে উঠছে পুলিসও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.