পদত্যাগ করলেন ধর্ষণে অভিযুক্ত গুজরাট বিজেপির সহ সভাপতি

পদত্যাগ করলেন ধর্ষণের অভিযোগে অভিযুক্ত গুজরাট বিজেপির সহ সভাপতি জয়ন্তীভাই ভানুশালী। ২০০৭ সালে বিজেপির টিকিটে ভোটে জিতে বিধায়কও হয়েছিলেন তিনি। 

Updated By: Jul 14, 2018, 12:56 PM IST
পদত্যাগ করলেন ধর্ষণে অভিযুক্ত গুজরাট বিজেপির সহ সভাপতি

নিজস্ব প্রতিবেদন: পদত্যাগ করলেন ধর্ষণের অভিযোগে অভিযুক্ত গুজরাট বিজেপির সহ সভাপতি জয়ন্তীভাই ভানুশালী। ২০০৭ সালে বিজেপির টিকিটে ভোটে জিতে বিধায়কও হয়েছিলেন তিনি। 

গত ১০ জুলাই ভানুশালীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়েরের আবেদন জানিয়ে পুলিস কমিশনারকে চিঠি দেন সুরাটের এক মহিলা। ২১ বছর বয়সি ওই মহিলার চিঠির ভিত্তিতে যদিও এখনো কোনও মামলা রুজু করেনি পুলিস। 

তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করে গুজরাট বিজেপির সভাপতি জিতু ভাঘনানির কাছে পদত্যাগপত্র পাঠিয়েছেন ভানুশালী। সঙ্গে তাঁর বিরুদ্ধে রাজনৈতিক ষড়যন্ত্রের অভিযোগ করেছেন তিনি। বিজেপি সূত্রে জানা গিয়েছে, তাঁর পদত্যাগপত্র গৃহীত হয়েছে। 

২০০৭ সালে বিজেপির টিকিটে কচ্ছের আবদাসা কেন্দ্র থেকে ভোটে জিতে বিধায়ক হয়েছিলেন ভানুশালী। 

পদত্যাগপত্রে ভানুশালী লিখেছেন, 'আমার ভাবমূর্তি খারাপ করতে চক্রান্ত করে পুলিসে অভিযোগ (ধর্ষণের) জানানো হয়েছে। অভিযোগপত্রে আমি ও আমার পরিবারের বিরুদ্ধে ভিত্তিহীন সব অভিযোগ আনা হয়েছে। তা সত্ত্বেও আমি দায়িত্ব থেকে অব্যাহতি চাইছি।'

ওদিকে সুরাটের পুলিস সুপারের দফতর থেকে জানানো হয়েছে, চিঠিটি সংশ্লিষ্ট কাপোদরা থানায় পাঠানো হয়েছে। সুরাতের পুলিস সুপার সতীশ শর্মা জানিয়েছেন, এখনো কোনও মামলা দায়ের হয়নি। 

কলকাতায় উদ্ধার পচা মাংস হাড়গোড় বোঝাই ট্রাক

অভিযোগপত্র অনুসারে, নামকরা ফ্যাশন ডিজ়াইনিং কলেজে ভর্তি করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে গত নভেম্বর পর্যন্ত ওই মহিলাকে একাধিকবার ধর্ষণ করেছেন ভানুশালী। এমনকী ব্ল্যাকমেল করার উদ্দেশ্যে এক অনুচরকে দিয়ে সেই দৃশ্য মোবাইল ফোনে ধারণ করিয়ে রেখেছেন তিনি। 

.