রাজ্যসভায় সাধ্বী-বিতর্কে বিরোধীদের প্রস্তাবে 'হ্যাঁ' কেন্দ্র সরকারের

সাধ্বী ইস্যুতে সংসদে ফের এক ঘরে নরেন্দ্র মোদী সরকার। আজ পার্লামেন্টে অধিবেশন শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই সাধ্বী ইস্যুর সঙ্গেই দিল্লির ক্যাবে ধর্ষণ কাণ্ডের মিলিত প্রতিবাদ করতে শুরু করেন বিরোধীরা। তুমুল হইহট্টগোল শুরু হয় পার্লামেন্টে।

Updated By: Dec 8, 2014, 01:57 PM IST
রাজ্যসভায় সাধ্বী-বিতর্কে বিরোধীদের প্রস্তাবে 'হ্যাঁ'  কেন্দ্র সরকারের

নয়া দিল্লি: সাধ্বী ইস্যুতে সংসদে ফের এক ঘরে নরেন্দ্র মোদী সরকার। আজ পার্লামেন্টে অধিবেশন শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই সাধ্বী ইস্যু ও দিল্লির ক্যাবে ধর্ষণ কাণ্ডের মিলিত প্রতিবাদ করতে শুরু করেন বিরোধীরা। তুমুল হইহট্টগোল শুরু হয় পার্লামেন্টে।

রিপোর্ট অনুযায়ী, কংগ্রেসের নেতৃত্বে বিরোধীরা একজোট হয়ে রাজ্যসভায় সাধ্বী ইস্যুতে সরকারের রেসোলিউশনের দাবি তোলেন। সিপিআইএম সাংসদরাও যোগ দেন এই দাবিতে। ওয়েলে এসে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিরোধীরা। শেষমেশ দুপুর পর্যন্ত রাজ্যসভার অধিবেশন স্থগিত করার নির্দেশ দেন রাজ্যসভার চেয়ারপার্সেন।

তৃণমূল ও কংগ্রেস সাংসদরা আজ সকালেই লোকসভা স্পিকার সুমিত্রা মহাজনের সঙ্গে দেখা করেন। তাঁর বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ আনেন তাঁরা। সূত্রে খবর, সংসদের অচলাবস্থা কাটাতে আজ সকালে আলোচনায় বসেন অরুণ জেটলি, রাজনাথ সিং, ভেঙ্কাইয়া নাইডু ও রবিশঙ্কর প্রসাদ।

বিজেপির সহসভাপতি মুক্তার আব্বাস নখভি আজ সকালে জানিয়েছিলেন তাঁর দল যেকোনও ইস্যুতে বিরোধীদের সঙ্গে আলোচনায় রাজি।  শান্তিপূর্ণ ভাবে সংসদের কাজ চালানোর আবেদন জানান তিনি।

.