রাস্তার মাঝে এ কী করছেন তরুণী!(দেখুন ভিডিও)

রাস্তায় যে পুরুষই হেটে যান, তাকে দেখলেই রীতিমতো ছুটে যান এই সুন্দরী। অনেকই চমকে ওঠেন এই দৃশ্য দেখে। আবার অনেক সময় গার্লফ্রেন্ডের সঙ্গে বেরিয়ে এভাবে এক সুন্দরীর হাগ করতে ছুটে আসছেন দেখে কার্যত অপ্রস্তুত হয়ে পড়ছেন। পাশ থেকে গার্লফ্রেন্ডের ছোখ রাঙানিও দেখতে হচ্ছে। কিন্তু, মজার বিষয় শেষ পর্যন্ত সামনে এসে আর তিনি হাগ করছেন না কোনও অপরিচিতকে। বরং পিছন থেকে বেরিয়ে আসা তাঁরই দলের এক সদস্যকে হাগ করছেন। আর এতেই রীতিমতো ভেলকি খাচ্ছেন অনেকে।  

Updated By: Jul 27, 2016, 09:29 PM IST
রাস্তার মাঝে এ কী করছেন তরুণী!(দেখুন ভিডিও)

ওয়েব ডেস্ক : রাস্তায় যে পুরুষই হেটে যান, তাকে দেখলেই রীতিমতো ছুটে যান এই সুন্দরী। অনেকই চমকে ওঠেন এই দৃশ্য দেখে। আবার অনেক সময় গার্লফ্রেন্ডের সঙ্গে বেরিয়ে এভাবে এক সুন্দরীর হাগ করতে ছুটে আসছেন দেখে কার্যত অপ্রস্তুত হয়ে পড়ছেন। পাশ থেকে গার্লফ্রেন্ডের ছোখ রাঙানিও দেখতে হচ্ছে। কিন্তু, মজার বিষয় শেষ পর্যন্ত সামনে এসে আর তিনি হাগ করছেন না কোনও অপরিচিতকে। বরং পিছন থেকে বেরিয়ে আসা তাঁরই দলের এক সদস্যকে হাগ করছেন। আর এতেই রীতিমতো ভেলকি খাচ্ছেন অনেকে।  

গত কয়েকদিন ধরেই দিল্লির রাস্তায় এই ঘটনায় অনেকেই ভেলকি খেয়ে যাচ্ছিলেন। গোটা ঘটনার একটি ভিডিও তুলে তা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন ওই তরুণী ও তাঁর টিম। আর তারপরই তা ভাইরাল।

 

.