Uttar Pradesh: টানা তিন দিন ধরে মারধর, যৌননির্যাতন এবং গরম লোহার শিক দিয়ে...

Lakhimpur Kheri: উত্তর প্রদেশে একজন ২২ বছর বয়সী ব্যক্তি এক ১৭ বছর বয়সী মেয়েকে তিন দিনের জন্য আটকে রাখে এবং মেয়েটি বিয়ে করতে অস্বীকার করার পরে তাঁকে বারবার যৌন হয়রানি করেন বলে অভিযোগ।

Updated By: Apr 28, 2024, 03:06 PM IST
Uttar Pradesh: টানা তিন দিন ধরে মারধর, যৌননির্যাতন এবং গরম লোহার শিক দিয়ে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একজন ২২ বছর বয়সী ব্যক্তি এক ১৭ বছর বয়সী মেয়েকে তিন দিনের জন্য আটকে রাখে এবং মেয়েটি বিয়ে করতে অস্বীকার করার পরে তাঁকে বারবার যৌন হয়রানি করেন বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে লখিমপুর খেরিতে। অভিযুক্তকে শনিবার লখিমপুর খেরিতে গ্রেফতার করে জেলে পাঠানো হয়েছে। পুলিস জানিয়েছে, ধর্ষিতাকে গালিগালাজ করা হয়েছে, মারধর করা হয়েছে এবং অভিযুক্ত একটি গরম লোহার রড দিয়ে তাঁর মুখে 'আমান' নামের অক্ষর লিখেছে।

আরও পড়ুন: Uttar Pradesh: ভাইয়ের লালসায় বিক্ষত স্ত্রী! স্বামী বলল: এখন তুই আমার বৌদি, তারপর...
যদিও তাঁর পরিবারের অভিযোগ পুলিস প্রাথমিকভাবে 'কম' ধারায় একটি মামলা নথিভুক্ত করেছে যেমন অন্যায়ভাবে আটকে রাখা এবং স্বেচ্ছায় আঘাত করা।
সিআরপিসি ধারা ১৬৪ এর অধীনে একজন ম্যাজিস্ট্রেটের সামনে ধর্ষিতা মহিলার বক্তব্য রেকর্ড করার পরে, পকসো আইন সহ ধর্ষণের ধারাগুলি এফআইআরে যুক্ত করা হয়েছে। পরিবারের অভিযোগ অস্বীকার করে, এসএসপি (খেরি) গণেশ সাহা এক সংবাদ মাধ্যমকে বলেছেন, "আমরা তাঁর পরিবারের অভিযোগের ভিত্তিতে একটি এফআইআর নথিভুক্ত করেছি। মেয়েটির একটি ভিডিও বিবৃতি রেকর্ড করা হয়েছিল যাতে সে এই ধরনের গুরুতর অভিযোগ করেনি। আমরা জানি না কেন সে আদালতে তার বক্তব্য পরিবর্তন করেছে, তবে তার অভিযোগ অনুযায়ী আমরা তদন্ত শুরু করেছি।"

আরও পড়ুন: সব থেকে দাম কম কলকাতাতেই! সাধারণ মধ্যবিত্তের সঞ্চয় বলতে তো ওই সোনাটুকুই...
এসএইচও (ধৌরাহরা) দীনেশ সিং বলেন, "লোকটি একজন স্কুল ড্রপআউট এবং হায়দ্রাবাদের একটি সেলুনে কাজ করে। সে মেয়েটিকে বিয়ে করতে চেয়েছিল এবং মেয়েটি অস্বীকার করলে সে লোহার শিক তার দুই গালে তার নাম লিখে দেয়। আমরা এফআইআর নথিভুক্ত করেছিলাম। সে তার পরিবারের সঙ্গে থানায় এসেছিল। যেহেতু সে একটি আইডি বহন করেনি, তাই আমরা একটু দ্বিধায় ছিলাম যে সে নাবালিকা কিনা। আমরা এখন আইপিসি ধারা ৩২৪ (স্বেচ্ছায় বিপজ্জনক অস্ত্র ব্যবহার করে আঘাত করা) এবং ৩৭৬ (ধর্ষণ) যুক্ত করেছি পকসো আইনের সঙ্গে।"

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.