চুলের মুঠি টেনে, মেরেধরে যুবতীকে জোরজবরদস্তি গাড়িতে তুলল ২ যুবক! তারপর... ভিডিয়ো ভাইরাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চুলের মুঠি ধরে টেনে, ধাক্কা মেরে এক যুবতীকে গাড়িতে জোর করে গাড়িতে তুলছে এক যুবক। ভাইরাল হয়েছে এমনই এক ভিডিয়ো। ঘটনাটি ঘটেছে দিল্লির মঙ্গলপুরীতে। এই ভিডিয়ো সামনে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে, দুজন যুবক জোর করে এক যুবতীকে ধাক্কা দিয়ে গাড়িতে তুলছে। ক্যাবের ভিতরেও ওই যুবতীকে বার বার ঘুষি মারতে থাকে। কিন্তু চালক বা অন্য কেউই ওই যুবতীকে সাহায্য করতে এগিয়ে আসে না। পুলিসে হাতে ভিডিয়োটি আসার পর তদন্ত শুরু হয়। দিল্লি পুলিস জানিয়েছে, গাড়িটির নাম্বার প্লেট হরিয়ানার। গাড়িটি একটি প্রাইভেট ক্যাব। শনিবার রাত সাড়ে ১১টা নাগাদ গুরুগ্রামের IFFCO চকের আশেপাশে ক্যাবটিকে শেষবার দেখা যায়। গাড়িটি রোহিণী থেকে বিকাশপুরী পর্যন্ত উবার অ্যাপের মাধ্যমে বুক করা হয়েছিল। 

তদন্তে নেমে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিস। পাশাপাশি, হরিয়ানার গুরুগ্রামের রতন বিহারে ক্যাব মালিকের ঠিকানাতেও পুলিসের একটি দল পাঠানো হয়। ক্যাব ও চালককে খুঁজে বের করে পুলিস। ওই যুবতী সহ বাকি ২ যুবক কোথায় নেমেছে তাও খুঁজে বের করার চেষ্টা চলছে। জানা গিয়েছে, পথে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। তারপরই তা হাতাহাতিতে গড়ায়। এমনটাই জানিয়েছেন ডেপুটি কমিশনার অফ পুলিস (ডিসিপি) আউটার ডিস্ট্রিক্ট, হরেন্দ্র কুমার সিং। 

তিনি বলেন, শনিবার রাতে ভিডিয়োটি তাঁদের নজরে আসে। আর তাঁরা এটিকে খুব গুরুত্ব সহকারেই দেখছেন। তিনি-ই বলেন, ''গাড়ি ও চালককে খুঁজে বের করা হয়েছে। দুটি ছেলে এবং একটি মেয়ে রোহিণী থেকে বিকাশপুরী পর্যন্ত উবারের মাধ্যমে গাড়ি বুক করেছিল। পথে তাদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। ভিডিয়োতে দেখা যাচ্ছে ছেলেটি মেয়েটিকে জোর করে গাড়ির ভেতরে ঠেলে দিচ্ছে। ঝগড়ার পর মেয়েটি সরে যেতে চেয়েছিল। আরও তদন্ত চলছে। মামলাটি খতিয়ে দেখতে একাধিক টিম গঠন করেছে পুলিস। সকল অভিযুক্তের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।"

আরও পড়ুন, Karnataka Murder Case: দেহ টুকরো করে ফেলা হয়েছিল বিভিন্ন জায়গায়, আট বছর পর পাকড়াও নিহতের দিদি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
Girl forcefully dragged in car and beaten inside, video viral
News Source: 
Home Title: 

চুলের মুঠি টেনে, মেরেধরে যুবতীকে জোরজবরদস্তি গাড়িতে তুলল ২ যুবক! তারপর... ভিডিয়ো ভাইরাল

চুলের মুঠি টেনে, মেরেধরে যুবতীকে জোরজবরদস্তি গাড়িতে তুলল ২ যুবক! তারপর... ভিডিয়ো ভাইরাল
Yes
Is Blog?: 
No
Section: