গরুর মাংস নয়, ঘি চ্যাম্পিয়ন তৈরি করে: রামদেব

উসেইন বোল্টের সোনা জয়ের রহস্য নিয়ে গরু ঠিক জড়িয়েই আছে। অন্তত ভারত থেকে তো এমনই কথা উঠছে। গতকালই বিজেপি সাংসদ উদিত রাজ বলেছিলেন, বোল্টের অলিম্পিকে ৯টা সোনার পিছনে কারণ হল গরুর মাংস খাওয়া।

Updated By: Aug 30, 2016, 03:09 PM IST
গরুর মাংস নয়, ঘি চ্যাম্পিয়ন তৈরি করে: রামদেব

ওয়েব ডেস্ক: উসেইন বোল্টের সোনা জয়ের রহস্য নিয়ে গরু ঠিক জড়িয়েই আছে। অন্তত ভারত থেকে তো এমনই কথা উঠছে। গতকালই বিজেপি সাংসদ উদিত রাজ বলেছিলেন, বোল্টের অলিম্পিকে ৯টা সোনার পিছনে কারণ হল গরুর মাংস খাওয়া। আর আজ বাবা রামদেব বললেন, গরুর মাংস নয় ঘি খেলে চ্যাম্পিয়ন তৈরির শক্তি তৈরি হয়। কারণ অ্যাথলিটরা ঘি খেয়ে শারীরিক ও মানসিকভাবে শক্তিশালী হয়। যাতে তারা চ্যাম্পিয়নের পথে এগিয়ে যায়।

আরও পড়ুন- দাম্পত্যে যৌনতা নিয়ে খবর

বিজেপি সাংসদ উদিত রাজ বলেছিলেন, গরীব উসেইন বোল্ট গোমাংস খেয়েই অলিম্পিকে ন’টি সোনা জিতেছেন। উত্তর-পশ্চিম দিল্লির এই বিজেপি সাংসদ টুইটারে লিখে ছিলেন, ‘জামাইকার বোল্ট গরীব ছিলেন। ওর কোচ ওকে দিনে দু’বার গোমাংস খাওয়ার পরামর্শ দিয়েছিলেন। এতেই বোল্টের কাছে সোনা এসেছে।

আরও পড়ুন- আত্মহত্যা করতে গিয়ে এ কী হল!

প্রসঙ্গত, গো হত্যার অভিযোগে দলিতদের উপর অত্যাচার শুরু হওয়ার পর এই উদিত রাজই বলেছিলেন, ''হিন্দুধর্মের তথাকথিত রক্ষাকর্তারা জানান যে তাঁদের কাছে মানুষের চেয়েও কি পশুর দাম বেশি?''  

 

.