গজেন্দ্র চৌহ্বানের দায়িত্বগ্রহণ নিয়ে ফের অশান্ত FTII, ক্যাম্পেসে ঢুকে পুলিসের লাঠি, আটক ৪০

চেয়ারম্যান পদে গজেন্দ্র চৌহ্বানের দায়িত্বগ্রহণ নিয়ে ফের অশান্ত পুণে ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট। ক্যাম্পাসে ঢুকে বিক্ষোভকারী পড়ুয়াদের ওপর লাঠিচার্জ করল পুলিস। আটক ৪০ জন আন্দোলনকারী। আজই  পুণে FTII-তে চেয়ারম্যান পদে দায়িত্ব নেওয়ার কথা অভিনেতা ও বিজেপি নেতা গজেন্দ্র চৌহ্বানের। গত বছর জুনে তাঁকে চেয়ারম্যান হিসেবে মনোনীত করা হয়।

Updated By: Jan 7, 2016, 11:17 AM IST
গজেন্দ্র চৌহ্বানের দায়িত্বগ্রহণ নিয়ে ফের অশান্ত FTII, ক্যাম্পেসে ঢুকে পুলিসের লাঠি, আটক ৪০

ওয়েব ডেস্ক: চেয়ারম্যান পদে গজেন্দ্র চৌহ্বানের দায়িত্বগ্রহণ নিয়ে ফের অশান্ত পুণে ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট। ক্যাম্পাসে ঢুকে বিক্ষোভকারী পড়ুয়াদের ওপর লাঠিচার্জ করল পুলিস। আটক ৪০ জন আন্দোলনকারী। আজই  পুণে FTII-তে চেয়ারম্যান পদে দায়িত্ব নেওয়ার কথা অভিনেতা ও বিজেপি নেতা গজেন্দ্র চৌহ্বানের। গত বছর জুনে তাঁকে চেয়ারম্যান হিসেবে মনোনীত করা হয়।

সেই নিয়োগের বিরোধিতায় টানা ৩৯ দিন আন্দোলন চালান পড়ুয়ারা। গজেন্দ্র পদে বসলে তীব্র আন্দোলনের হুঁশিয়ারি দেন ছাত্র সংগঠনের সভাপতি হরিশংকর নাচিমুথু। সেইমতো গতকালই সতেরোজন আন্দোলনকারীকে সতর্ক করে আগাম নোটিস দেয় পুলিস। সকাল থেকেই ক্যাম্পাসে বাড়ানো হয় নিরাপত্তা। বেলা বাড়তেই অশান্ত হয়ে ওঠে পুণে FTII ক্যাম্পাস। ক্যাম্পাসে পুলিসের লাঠিচার্জে বিতর্কে পুণে প্রশাসন। এর আগে মাঝরাতে FTII ক্যাম্পাস থেকে কয়েকজন আন্দোলকারীকে গ্রেফতার করেছিল পুলিস।

.