BJP-র রাষ্ট্রপতি পদপ্রার্থী হিসেবে উঠে আসছে ই শ্রীধরনের নাম!

বিরোধীরা বৈঠকে বসেছে। কথাও বলেছে এক প্রার্থীকে সমর্থনের বিষয়ে। কোনও কোনও দল একমত হয়েছে, আবার বিরোধীতাও রয়েছে। এবার তার মাঝেই রাষ্ট্রপতি পদপ্রার্থী নিয়ে তোড়জোড় শুরু করে দিল NDA। তাদের পছন্দের প্রার্থীকে সমর্থনের জন্য ইতিমধ্যেই মহারাষ্ট্রে NCP নেতা শরদ পাওয়ার ও অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নাইডুর সঙ্গেও কথা বলেছেন BJP নেতারা।

Updated By: Jun 16, 2017, 05:17 PM IST
BJP-র রাষ্ট্রপতি পদপ্রার্থী হিসেবে উঠে আসছে ই শ্রীধরনের নাম!

ওয়েব ডেস্ক : বিরোধীরা বৈঠকে বসেছে। কথাও বলেছে এক প্রার্থীকে সমর্থনের বিষয়ে। কোনও কোনও দল একমত হয়েছে, আবার বিরোধীতাও রয়েছে। এবার তার মাঝেই রাষ্ট্রপতি পদপ্রার্থী নিয়ে তোড়জোড় শুরু করে দিল NDA। তাদের পছন্দের প্রার্থীকে সমর্থনের জন্য ইতিমধ্যেই মহারাষ্ট্রে NCP নেতা শরদ পাওয়ার ও অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নাইডুর সঙ্গেও কথা বলেছেন BJP নেতারা।

কেন্দ্রে BJP নেতৃত্বাধীন NDA  জোটের রাষ্ট্রপতি পদপ্রার্থী নিয়ে গত কেয়কদিন ধরেই চলছে জল্পনা। তার মাঝে একটি সংবাদ মাধ্যমে সম্ভাব্য হিসেবে নাম উঠে এসেছে প্রাক্তন দিল্লি মেট্রো প্রধান ই শ্রীধরনের নাম। যদিও, এরজন অরাজনৈতিক ব্যক্তিত্বকে প্রার্থী করার সিদ্ধান্ত নিয়ে সংশয় থাকছেই রাজনৈতিক মহলে।

BJP-র তরফে এখনও পর্যন্ত কোনও নাম ঘোষণা করা হয়নি। দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহ বলেছেন, আমরা এখনই আমাদের প্রার্থীর নাম ঘোষণা করব না। কারণ প্রার্থীর নাম চূড়ান্ত না হওয়া পর্যন্ত নানা জল্পনা চলছে।

আরও পড়ুন- রাষ্ট্রপতি নির্বাচনে কার পকেটে কত ভোট?

.