ফের বিতর্কে জোমাটো, এবার চিলি পনিরে এল প্লাস্টিক!

একের পর এক এমন কাণ্ডের জেরে কি এবার এই জাতীয় ডেলিভারি সংস্থার বিশ্বাসযোগ্যতা কমবে?

Updated By: Jan 20, 2019, 04:16 PM IST
ফের বিতর্কে জোমাটো, এবার চিলি পনিরে এল প্লাস্টিক!

নিজস্ব প্রতিনিধি : খাবার চুরি নয়। এবার খাবারে প্লাস্টিক! ফুড ডেলিভারি সংস্থা জোমাটো আরও একবার বিতর্কের শিরোনামে। মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদে ঘটল এমন আজব ঘটনা। কিছুদিন আগেই জোমাটোর এক কর্মী খাবার চুরি করে খবরের শিরোনামে এসেছিলেন। সংস্থার গা-ছাড়া মনোভাবে প্রশ্ন তুলেছিলেন অনেকে। তার পরই আবার এমন কাণ্ড। একের পর এক এমন কাণ্ডের জেরে কি এবার তা হলে এই জাতীয় ডেলিভারি সংস্থার বিশ্বাসযোগ্যতা কমবে?

আরও পড়ুন-  দেড় দশক পর রেলের কেটারিংয়ে ফিরছে মাটির ভাঁড়-গ্লাস

সংবাদ সংস্থা এএনআই এর দেওয়া খবর, ঔরঙ্গাবাদের বাসিন্দা সচিন জামধরে জোমাটোতে চিলি পনির অর্ডার দিয়েছিলেন। সময়মতো বাড়িতে চলে এসেছিল সেই খাবার। গরমাগরম। কিন্তু খাবার খোলার পরই আসল কাণ্ড ঘটল। রাতের বেলায় সচিনবাবুর মেয়ে তাঁকে জানান, পনিরটা প্রচণ্ড শক্ত। সেই পনির দাঁতে কাটতে গিয়ে সে ঘেমে-নেয়ে একেকার হয়ে যায়। সচিনবাবু তত্ক্ষনাত্ সেই পনির পরখ করে দেখেন। তখনই দেখা যায়, পনিরে মিশে ছিল প্লাস্টিক। 

সচিনবাবু এর পর প্রায় সঙ্গে সঙ্গে খাবার নিয়ে হাজির হন রেস্তোরাঁয়। কিন্তু রেস্তোরাঁর তরফে অভিযোগ অস্বীকার করা হয়। উল্টে বলা হয়, জোমাটো-র ডেলিভারি বয় খাবার বদলে দিয়েছে। এর পরই ঘটনায় হস্তক্ষেপ করে স্থানীয় পুলিশ। সচিনবাবুর অভিযোগের ভিত্তিতে সেই খাবার পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, খাবারের পরীক্ষার পরই তদন্ত শুরু হবে। 

.