Nirmala Sitharaman: হঠাত্ অসুস্থ নির্মলা সীতারমন, নিয়ে যাওয়া হল দিল্লি এইমসে

আগামী বছর ১ ফেব্রুয়ারি বাজেট পেশ করবেন নির্মলা সীতারমন। গত শুক্রবার এবার বাজেট নিয়ে তিনি ইঙিগত দেন এবারের বাজেট দেশের আর্থিক উন্নতিতে সহায়ক হবে

Updated By: Dec 26, 2022, 03:11 PM IST
Nirmala Sitharaman: হঠাত্ অসুস্থ নির্মলা সীতারমন, নিয়ে যাওয়া হল দিল্লি এইমসে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অসুস্থ অর্থমন্ত্রী নির্মলা সীতারমন। সূত্রের খবর তড়িঘড়ি তাঁক নিয়ে যাওয়া হয়েছে দিল্লি এইমসে। সোমবার দুপুর ১২টা নাগাদ তাঁকে এইমসে নিয়ে যাওয়া হয়। কেন তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তা এখনও স্পষ্ট নয়। তবে জানা যাচ্ছে তাঁর অবস্থা আপাতত স্থিতিশীল।

আরও পড়ুন-বাড়ল উদ্বেগ, কলকাতায় কোভিড পজিটিভ বিদেশ ফেরত মহিলা

আগামী বছর ১ ফেব্রুয়ারি বাজেট পেশ করবেন নির্মলা সীতারমন। গত শুক্রবার এবার বাজেট নিয়ে তিনি ইঙিগত দেন এবারের বাজেট দেশের আর্থিক উন্নতিতে সহায়ক হবে। পাশাপাশি মানুষের হাতে পয়সা আসবে।

দেশে ফের করোনার প্রকোপ শুরু হয়েছে। এনিয়ে তামিলনাড়ুর একটি বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে দেশের ওষুধ শিল্পের উন্নতির কথা তুলে ধরেন নির্মলা। সেখানে তিনি বলেন, ভারত এখন গোটা বিশ্বের ওষুধ ভান্ডার। তিনি বলেন, আফ্রিকায় যত ওষুধের প্রয়োজন হয় তার ৫০ শতাংশ সরবারহ করে ভারত। মার্কিন যুক্তরাষ্ট্রে ব্যবহৃত জেনেরিক ওষুধের ৪০ শতাংশ সরবারহ করে ভারত। এর পাশাপাশি ব্রিটেন যত ওষুধের প্রয়োজন হয় তার ২৫ শতাংশ যায় আমাদের দেশ থেকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.