২ ফুট জায়গা নিয়ে বিবাদ, মৃত্যু হল একই পরিবারের ৫ জনের

বুধবার বিষয়টি থেমে গেলেও তা ভয়ঙ্কর আকার ধারণ করে শুক্রবার রাতে

Updated By: Jun 22, 2019, 05:16 PM IST
২ ফুট জায়গা নিয়ে বিবাদ, মৃত্যু হল একই পরিবারের ৫ জনের

নিজস্ব প্রতিবেদন: রাস্তা তৈরিকে কেন্দ্র করে বিবাদের সূত্রপাত। তা থেকেই ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা। কাকা ও তার ছেলেদের গুলিতে প্রাণ গেল ভাইপোর পরিবারের ৫ জনের। মধ্যপ্রদেশের সাগর জেলার ঘটনা।

আরও পড়ুন-বিজেপি কর্মীকে পিটিয়ে 'খুন' আমডাঙায়, পুলিস বলছে ২ মদ্যপের মারামারিতে মৃত্যু

ভোপাল থেকে ১৫০ কিলোমিটার দূরে বিনা-য় পাশাপাশি বাস করতেন মনোজ আহিরওয়ার(৪৫) ও সঞ্জীব আহিরওয়ার(৩৫)। পাশেই থাকেন তাদের কাকা মনোহর আহিরওয়ার। মনোহরের বাড়ি পর্যন্ত একটি রাস্তা তৈরি করাকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে বিবাদ চলছিল বেশ কিছুদিন ধরেই। বুধবার তা ফের শুরু হয়।

এদিন মনোহর ২ ফুট চওড়া একটি জায়গা ছেড়ে দিতে বলেন ভাইপো মনোজ ও সঞ্জীবকে। রাস্তা তৈরির জন্যই ওই জায়গাটি চান মনোহর। এনিয়ে দুই পরিবারের মধ্যে বিবাদ শুরু হয়ে যায়। জানিয়েছেন বিনা থানার আইসি অনিল মৌর্য।

আরও পড়ুন-স্বভাবে  কেমন ছিলেন জিডি বিড়লার ছাত্রী কৃত্তিকা

বুধবার বিষয়টি থেমে গেলেও তা ভয়ঙ্কর আকার ধারণ করে শুক্রবার রাতে। এদিন মনোহর ও তার দুই ছেলে প্রবীণ ও প্রশান্ত হামলা চালায় সঞ্জীবের বাড়িতে। বন্দুক নিয়ে হামলা চালায় তারা। ঘটনাস্থলেই মারা যান মনোজ, সঞ্জীব, সঞ্জীবের স্ত্রী ও তার এক ছেলে। সাগর মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যু হয় সঞ্জীবের পিসি তারাবাঈয়ের।

অনিল মৌর্য জানিয়েছেন, মনোহরকে গ্রেফতার করা হয়েছে। তার বন্দুকটিও বাজেয়াপ্ত করা হয়েছে। তবে তার দুই ছেলে প্রশান্ত ও প্রবীণ এখনও পলাতক।

.