হাসপাতাল থেকে চুরি গেল পাঁচ দিনের শিশু! উদ্ধার ৭ ঘণ্টায়

পুলিস জানিয়েছে, শিশুচুরির ঘটনায় অভিযুক্তর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৬৩ নম্বর ধারায় মামলা করা হয়েছে।

Updated By: Jun 15, 2019, 09:15 AM IST
হাসপাতাল থেকে চুরি গেল পাঁচ দিনের শিশু! উদ্ধার ৭ ঘণ্টায়
—প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন: বিকেল গড়িয়েছে, সরকারি হাসপাতালে তখনও ভিজিটিং আওয়ার্স শুরু হয়নি। একটু ঘুমিয়ে পড়েছিলেন মা। মায়ের পাশেই তখন শুয়ে ঘুমোচ্ছে পাঁচ দিনের শিশু। ঘুম ভাঙতেই মা দেখেন, তাঁর সন্তান পাশে নেই। উদ্বিগ্ন মা হাসপাতালের কর্মীদের জানান যে, তিনি তাঁর সন্তানকে পাচ্ছেন না। খোঁজাখুঁজির পর হাসপাতালের কর্মীরাও নিশ্চিত হন যে, শিশুটি হাসপাতালে নেই। তারপর সিসিটিভির ফুটেজে হাসপাতাল কর্তৃপক্ষ দেখেন, এক মহিলা দ্রুত হাসপাতাল থেকে পালিয়ে যাচ্ছেন আর তার ব্যাগেই রয়েছে একটি শিশু।

ঘটনাটি ঘটে মুম্বইয়ের অগ্রিপাড়া থানা এলাকার পুরসভা পরিচালিত নায়ার হাসপাতালে। হাসপাতাল সূত্রে খবর, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টা নাগাদ মায়ের কাছ থেকে পাঁচ দিনের শিশুটিকে চুরি করে নিয়ে পালান এক মহিলা। খবর দেওয়া হয় স্থানীয় অগ্রিপাড়া থানায়। হাসপাতালের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তল্লাশি শুরু করে পুলিস। আর শিশু চুরি যাওয়ার ৭ ঘণ্টার মধ্যেই ধরা পড়ল শিশুচোর, মায়ের কোলে ফিরল সন্তান।

আরও পড়ুন: ভারতের চিকিত্সকদের কথা কেউ ভাবে না, ট্যুইট চেতন ভগতের

পুলিস সূত্রে খবর, শিশুর মায়ের নাম শীতল সালভি, বয়স ৩৪। নায়ার হাসপাতালের সাত নম্বর ওয়ার্ডে ছিলেন তিনি। শিশুচোরের নাম হ্যাজেল কোরিয়া। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টা নাগাদ মুম্বইয়ের ভাকোলা অঞ্চল থেকে তাকে গ্রেফতার করে পুলিস। পুলিস জানিয়েছে, শিশুচুরির ঘটনায় অভিযুক্ত হ্যাজেলের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৬৩ নম্বর ধারায় মামলা করা হয়েছে।

.