কোনও Propaganda ভারতের উন্নয়ন ঠেকাতে পারবে না: Amit Shah

আজ সকালে রিহানা, গ্রেটা থানবার্গ, মিয়া খালিফা কৃষক আন্দোলন নিয়ে টুইট করার পরই এনিয়ে বিবৃতি দেওয়া হয় বিদেশ মন্ত্রকের তরফ থেকে

Updated By: Feb 3, 2021, 08:26 PM IST
কোনও Propaganda ভারতের উন্নয়ন ঠেকাতে পারবে না: Amit Shah

নিজস্ব প্রতিবেদন: দিল্লির কৃষক আন্দোলন নিয়ে পপ আইকন রিহানার টুইটের পর সরগরম দেশের রাজনীতি। মার্কিন তারকাকে পর্ন গায়িকা বলে নিশানা করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। কৃষকদের পক্ষে সরব হন কিশোরী পরিবেশকর্মী গ্রেটা থানবার্গও। কৃষক আন্দোলোনকে ঘিরে শুরু হওয়া ওই টুইট যুদ্ধ শুরু পরই এনিয়ে সরব হলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

আরও পড়ুন-মার্চে BJP ব্রিগেডে প্রধানমন্ত্রী Modi?

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী(Amit Shah) টুইট করেন, 'কোনও অপপ্রচার (Propaganda) ভারতের ঐক্যকে ভাঙতে পারবে না। ভারতের উন্নয়ন কোনও প্রপাগান্ডা দিয়ে ঠেকানো যাবে না।' স্বরাষ্ট্র মন্ত্রী লক্ষ্য ছিল বিদেশি সেলিব্রিটিরা।  উল্লেখ্য, কৃষক আন্দোলনের ছবি টুইট করে এদিন রিহানা(Rihanna) লেখেন, আমরা এনিয়ে কেন কথা বলছি না।   

এখানেই থেমে থাকেননি শাহ। বিদেশ থেকে ভারতের কৃষক আন্দোলনকে উত্সাহ দেওয়ার বিরুদ্ধে সরব হয়ে অমিত শাহ লেখেন, কোনও অপপ্রচার ভারতের ভবিষ্যত ঠিক করে দেবে না। দেশের উন্নতির লক্ষ্যে গোটা দেশ ঐক্যবদ্ধ।

আরও পড়ুন-দলবদল  শব্দটাই বলতে চাই না, সৌজন্যের রাজনীতিতে বিশ্বাস করি’

আজ সকালে রিহানা, গ্রেটা থানবার্গ, মিয়া খালিফা কৃষক আন্দোলন নিয়ে টুইট করার পরই এনিয়ে বিবৃতি দেওয়া হয় বিদেশ মন্ত্রকের তরফ থেকে। বিদেশ সচিব অনুরাগ শ্রীবাস্তব এনিয়ে লেখেন, সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলার জন্য কোনও বিষয় না জেনে মন্তব্য করা কোনও দায়িত্ববান সেলিব্রিটির পক্ষ করা ঠিক ও দায়িত্বের পরিচায়ক নয়। কৃষকদের খুব ছোট একটি অংশ নয়া কৃষি আইনের(Farm Laws) বিরুদ্ধে। তাঁদের বোঝাতে সরকার যথাসাধ্য চেষ্টা করে চলেছে।

.