কড়া নিরাপত্তায় আগামিকাল ওয়াংখেড়েতে শপথ দেবেন্দ্র ফড়নবীশের

৩১ অক্টোবর ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখ্যমন্ত্রী পদে শপথ নিতে চলেছেন দেবেন্দ্র ফড়নবীশ। শপথগ্রহণ অনুষ্ঠান ঘিরে কড়া নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হয়েছে ওয়াংখেড়েকে। আমন্ত্রণপত্র অথবা পাস ছাড়া কারুর প্রবেশাধিকার থাকবে না স্টেডিয়ামে।একত্রিশে অক্টোবর এক ঐতিহাসিক মুহূর্তের স্বাক্ষী থাকতে চলেছেন মহারাষ্ট্রের মানুষ।

Updated By: Oct 30, 2014, 09:24 AM IST
কড়া নিরাপত্তায় আগামিকাল ওয়াংখেড়েতে শপথ দেবেন্দ্র ফড়নবীশের

মুম্বই: ৩১ অক্টোবর ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখ্যমন্ত্রী পদে শপথ নিতে চলেছেন দেবেন্দ্র ফড়নবীশ। শপথগ্রহণ অনুষ্ঠান ঘিরে কড়া নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হয়েছে ওয়াংখেড়েকে। আমন্ত্রণপত্র অথবা পাস ছাড়া কারুর প্রবেশাধিকার থাকবে না স্টেডিয়ামে।একত্রিশে অক্টোবর এক ঐতিহাসিক মুহূর্তের স্বাক্ষী থাকতে চলেছেন মহারাষ্ট্রের মানুষ।

মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্রায় পঞ্চাশ হাজার মানুষের সামনে মুখ্যমন্ত্রী পদে শপথ নেবেন বিজেপির দেবেন্দ্র ফড়বনীশ এবং তাঁর মন্ত্রিসভার সদস্যরা।  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, অমিত শাহসহ জাতীয় ও রাজ্য বিজেপির শীর্ষস্থানীয় সব নেতা মন্ত্রীরাই  উপস্থিত থাকবেন শপথগ্রহণ অনুষ্ঠানে। শপথগ্রহণ উপলক্ষে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। প্রধানমন্ত্রীর কনভয় ঢোকার পঁয়তাল্লিশ মিনিট আগে কাউকে ঢুকতে দেওয়া হবে না স্টেডিয়ামে।  

 

.