Kerala News: ভিডিয়ো দেখতে গিয়ে মুখের কাছে বিকট শব্দে ফাটল মোবাইল ফোন, মৃত্যু তৃতীয় শ্রেণির ছাত্রীর

Kerala News:গত ফেব্রুয়ারি মাসে মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে এক ব্যক্তির মৃত্যু হয় মোবাইল ফোন ফেটে। বিল্ফোরণে ৬৮ বছরের ওই বৃদ্ধের মুখ ও দেহের উপরের অংশ বিভত্সভাবে পুড়ে যায়।  মৃতদেহের পাশেই পড়েছিল মোবাইল ফোনের অংশ

Updated By: Apr 25, 2023, 06:00 PM IST
Kerala News: ভিডিয়ো দেখতে গিয়ে মুখের কাছে বিকট শব্দে ফাটল মোবাইল ফোন, মৃত্যু তৃতীয় শ্রেণির ছাত্রীর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কখনও পকেটে, কখনও বা চার্জ দিতে গিয়ে মোবাইল ফোন ফেটে যাওয়ার ঘটনা ঘটছে বহুবার। এবার কেরালায় এরকমই একটি ঘটনায় প্রাণ হারাল তৃতীয় শ্রেণির এক ছাত্রী।  একেবারে তার মুখের কাছে ফেটে গেল মোবাইল ফোন। মৃত্যু হল কেরালার তিরুভিলমালার বাসিন্দা ওই শিশুর। সোমবার ওই মর্মান্তিক ঘটনা ঘটে রাত দশটা নাগাদ।

আরও পড়ুন- নাবালিকার রহস্য মৃত্যুতে ফুঁসছে কালিয়াগঞ্জ, থানায় আগুন উত্তেজিত জনতার

মৃত ওই ছাত্রীর নাম আদিত্যশ্রী। খাওয়াদাওয়া শেষ করে মোবাইল দেখছিল সে। সেই সময়ই ওই ভয়ংকর ঘটনা। বিস্ফোরণে শিশুটির মুখ একেবারে ঝলসে যায়। দেহের উপরের অংশ পুড়ে কালো হয়ে য়ায়। হাসপাতাল নিয়ে যাওয়া হলেও তাকে বাঁচানো যায়নি। ফোনের টুকরো পাঠানো হয়েছে ফরেন্সিক টেস্টের জন্য।

পুলিস সূত্রে খবর অদিত্যশ্রীর বাবার জন্য ৩ বছর আগে ওই ফোনটি কেনেন তাঁর কাকা। গত বছর ফোনের ব্যাটারি বদল করা হয়েছিল। ঘটানার দিন সন্ধেয় ঠাকুমার পাশ বসে মোবাইল দেখছিল আদিত্যশ্রী। কোনও কাজে ঠাকুমা রান্না ঘরে চলে যান। তখনই বিকট শব্দে ফেটে যায় মোবাইল ফোনটি। সংবাদমাধ্যমে পুলিস জানিয়েছে, শিশুটির মুখ মারাত্মকভাবে পুড়ে যায়। ডান হাতের বুড়ো আঙুল উড়ে যায়। বিস্ফোরণে হাতের তালু ভেঙে যায়। কীভবে এমন বিস্ফোরণ ঘটল তা তদন্ত করে দেখছে পুলিস।

গত ফেব্রুয়ারি মাসে মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে এক ব্যক্তির মৃত্যু হয় মোবাইল ফোন ফেটে। বিল্ফোরণে ৬৮ বছরের ওই বৃদ্ধের মুখ ও দেহের উপরের অংশ বিভত্সভাবে পুড়ে যায়।  মৃতদেহের পাশেই পড়েছিল মোবাইল ফোনের অংশ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.