বোম্বেটে পুজো

শুধু এ রাজ্য নয়। শারদোত্‍সবে মেতেছে মুম্বইও। আরব সাগর পাড়ে তারকার ছড়িছড়ি। রানি মুখার্জি থেকে সুস্মিতা সেন। বাপ্পি লাহিড়ি থেকে অভিজিত। দেবী বন্দনায় গায়ক-নায়ক মিলে মিশে একাকার। কেবল জমিয়ে প্যান্ডেল হপিংই নয়। পুজোর ক'দিন স্ট্রিক্ট ডায়েট ভুলে চুটিয়ে খাওয়া-দাওয়া করেন অনেকেই। মহা ষষ্ঠীর সন্ধ্যায় বান্দ্রায় পুজো উদ্বোধনে দেখা গেল সুস্মিতা সেনকে। উত্তর মুম্বইয়ে সপরিবারে মণ্ডপ পরিদর্শন করলেন বাপ্পী লাহিড়ি।

Updated By: Oct 8, 2016, 08:14 PM IST
বোম্বেটে পুজো

ওয়েব ডেস্ক: শুধু এ রাজ্য নয়। শারদোত্‍সবে মেতেছে মুম্বইও। আরব সাগর পাড়ে তারকার ছড়িছড়ি। রানি মুখার্জি থেকে সুস্মিতা সেন। বাপ্পি লাহিড়ি থেকে অভিজিত। দেবী বন্দনায় গায়ক-নায়ক মিলে মিশে একাকার। কেবল জমিয়ে প্যান্ডেল হপিংই নয়। পুজোর ক'দিন স্ট্রিক্ট ডায়েট ভুলে চুটিয়ে খাওয়া-দাওয়া করেন অনেকেই। মহা ষষ্ঠীর সন্ধ্যায় বান্দ্রায় পুজো উদ্বোধনে দেখা গেল সুস্মিতা সেনকে। উত্তর মুম্বইয়ে সপরিবারে মণ্ডপ পরিদর্শন করলেন বাপ্পী লাহিড়ি।

আরও পড়ুন- বায়ুসেনা দিবসে আকাশে মুগ্ধতা উপহার দেশের যোদ্ধাদের, বিশ্ব দেখল ভারতের শক্তি

পৃথিবীর যেকোনও প্রান্তেই থাকুক না কেন, বাঙালির দুর্গোত্সব সবসময়ই এক মেগা সেলিব্রেশন। মুম্বাইয়ের তারকারও যে তার অন্যথা নন তা প্রতি বছরই বোঝা যায় তাঁদের এই ভক্তি ও উদযাপনের মধ্যে দিয়ে।

আরও পড়ুন- পুজোয় চলবে প্রকৃতির এই খেলা!

.