কবর থেকে বেরিয়ে এল মৃতদেহ, মুণ্ডু উধাও! এলাকায় আতঙ্ক

নিজস্ব প্রতিবেদন- কবর থেকে বেরিয়ে এল মৃতদেহ। কিন্তু সেই মৃত দেহের মুণ্ডু উধাও। উত্তরপ্রদেশের মথুরা জেলার এক গ্রামে এমনই এক অদ্ভুত ঘটনা ঘটল। মুণ্ডুহীন সেই মৃতদেহ দেখে এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। কে বা কারা কবর থেকে মৃতদেহ তুলে তার মাথা কেটে নিয়ে গিয়েছে, তা নিয়ে রহস্য ছড়িয়েছে। কেনই বা কেউ এমন করল, তার কারণ খুঁজতে নেমেছে পুলিস। মৃতের পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছিল। তাঁরা এমন ঘটনায় গভীর ষড়যন্ত্রের অভিযোগ করেছেন।

কবরস্থানের পাহারায় থাকা লোকজন আন্দাজ করছে, গভীর রাতে এলাকারই কেউ এমন কাজ করেছে। মৃত ব্যক্তির নাম শাহিদ। মাসদুয়েক আগেই তাঁকে ওই কবরস্থানে কবর দেওয়া হয়েছিল। শাহিদের পরিবারের লোকজন অভিযোগ করেছেন, তন্ত্র-মন্ত্রের সাধনার জন্যই শাহিদের মৃতদেহ থেকে মুণ্ডু কেটে নিয়ে গিয়েছে কেউ। কোনও তান্ত্রিক হয়তো সেই কাটা মুণ্ডু নিয়ে তন্ত্র সাধনা করতে পারে। পুলিসের কাছে অভিযোগ দায়ের করেছে শাহিদের পরিবার। তদন্তে নেমেছে পুলিস। মনে করা হচ্ছে, এলাকার স্থানীয় কোনও বাসিন্দা এমন ঘটনা ঘটিয়েছে।

আরও পড়ুন-  হাথরস কাণ্ডে নয়া মোড়! প্রত্যক্ষদর্শীকে চিনতেই পারল না নির্যাতিতার পরিবারের লোকজন

রবিবার সকালে স্থানীয় এক বাসিন্দা সবার প্রথমে কবরস্থানের মধ্যে মৃতদেহ পড়ে থাকতে দেখেন। কবর খুঁড়ে রাখা হয়েছিল। তার পাশেই পড়েছিল শাহিদের মৃতদেহ। কিন্তু তাতে মাথা ছিল না। এমন ভয়ানক দৃশ্য দেখার পর সেই বাসিন্দা এলাকায় অন্যদের খবর দেন। খবর পাওয়ার পরেই ঘটনাস্থলে পৌঁছয় পুলিস ও শাহিদের পরিবারের লোকজন। তাঁরাও এমন ছবি দেখে আঁতকে ওঠেন।

English Title: 
dug-the-grave-took-out-the-body-and-cut-the-neck
News Source: 
Home Title: 

কবর থেকে বেরিয়ে এল মৃতদেহ, মুণ্ডু উধাও! এলাকায় আতঙ্ক

কবর থেকে বেরিয়ে এল মৃতদেহ, মুণ্ডু উধাও! এলাকায় আতঙ্ক
Yes
Is Blog?: 
No
Section: