UP Shocker: কবর থেকে তুলে ৫ বছরের নাবালিকার দেহের সঙ্গে যৌনতা? যোগী রাজ্যে চরম ঘৃণ্য ঘটনা!

কবরের ভিতর থেকে তাঁর মেয়ের দেহ উধাও। কবর থেকে খুঁড়ে বের করে নেওয়া হয়েছে তাঁর ৫ বছরের মেয়ের দেহ।

Updated By: Nov 21, 2023, 05:43 PM IST
UP Shocker: কবর থেকে তুলে ৫ বছরের নাবালিকার দেহের সঙ্গে যৌনতা? যোগী রাজ্যে চরম ঘৃণ্য ঘটনা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কবর খুঁড়ে ৫ বছরের নাবালিকার মৃতদেহ বের করে তার সঙ্গে যৌনতা? এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে যোগী রাজ্য উত্তরপ্রদেশের বারণসীতে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। মৃতদেহের পাশেই ঘুমন্ত অবস্থায় পাওয়া যায় অভিযুক্তকে।

বারাণসীর দশাশ্বমেধ এলাকায় থাকত ওই নাবালিকা।  গত সপ্তাহের শারীরিক অসুস্থতার কারণে মৃত্যু হয় ওই ৫ বছরের নাবালিকার। মেয়ের মৃত্যুর পর রেওয়ারি তলব এলাকায় তাকে সমাধিস্থ করেন হতভাগ্য বাবা। এর কিছুদিন পর তিনি যখন আবার তাঁর মেয়ের কবরের কাছে যান, তখনই তাঁর খটকা লাগে। দেখেন সমাধিটা কেমন যেন 'অন্যরকম' লাগছে! তিনি যেভাবে সাজিয়ে গিয়েছিলেন, ঠিক তেমনটা নেই। তিনি সিদ্ধান্ত নেন, মেয়ের কবর খোঁড়ার। এরপর মেয়ের কবর খুঁড়তেই চক্ষু থ হয়ে যায় বাবার।

তিনি দেখেন, কবরের ভিতর থেকে তাঁর মেয়ের দেহ উধাও। কবর থেকে খুঁড়ে বের করে নেওয়া হয়েছে তাঁর ৫ বছরের মেয়ের দেহ। এরপরই খোঁজ পড়ে মেয়ের দেহ কোথায় গেল? খুঁজতে খুঁজতে দেখা যায়, কবরস্থানের মধ্যেই এক জায়গায় পড়ে তাঁর মেয়ের দেহ। আর তাঁর মেয়ের সেই নিথর দেহের পাশে ঘুমিয়ে রয়েছে অভিযুক্ত মহম্মদ রফিক। অভিযুক্ত মদ্যপ অবস্থায় ছিল বলে জানা গিয়েছে। এই ঘটনায় সঙ্গে সঙ্গেই পুলিসে খবর দেন বাবা। পুলিস গ্রেফতার করেছে অভিযুক্ত মহম্মদ রফিককে। কবরস্থানে অনুপ্রবেশের কারণে ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৭ ধারায় রুজু হয়েছে মামলা।

ওদিকে দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠানো হয় দেহ। এক মহিলা ডাক্তার সহ ৩ বিশেষজ্ঞ ডাক্তারের উপস্থিতিতে করা হয় ময়নাতদন্ত। প্রাথমিক তদন্তের পর পুলিস মনে করছে, ৫ বছরের ওই নাবালিকার দেহের সঙ্গে যৌন সংসর্গ করেছে অভিযুক্ত। ময়নাতদন্তের প্রতিবেদনেও তেমনটাই উল্লেখ করা হয়েছে। বিশেষজ্ঞ ডাক্তারদের প্যানেল অভিযুক্তের ডিএনএ প্রোফাইলিং পরীক্ষার সুপারিশ করেছেন। এখন ডিএনএ প্রোফাইলিং পরীক্ষার জন্য অভিযুক্তর ডিএনএ নমুনা সংগ্রহ করতে হবে। যে জন্য খুব শিগগির-ই আদালতে আবেদন করবে পুলিস।

আরও পড়ুন, Pregnancy | Double Uterus: 'বিরল থেকে বিরলতম', শরীরে জোড়া জরায়ু, দুয়েই ভ্রূণ! যমজের মা হচ্ছেন ৩ সন্তানের জননী

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.