ATM: ক্যাশ ভ্যানে দেড় কোটি! গাড়িকে নিয়ে চম্পট দিল চালক....

সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করলেন ফরেনসিক বিশেষজ্ঞরা। 

Updated By: Apr 11, 2023, 05:15 PM IST
ATM: ক্যাশ ভ্যানে দেড় কোটি! গাড়িকে নিয়ে চম্পট দিল চালক....

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এটিএম ক্যাশ ভ্যানে তখন একাই ছিলেন। নগদ দেড় কোটিরও বেশি টাকা নিয়ে চম্পট দিলেন চালক! কীভাবে? সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করলেন ফরেনসিক বিশেষজ্ঞরা। বিহারের ঘটনা।

ব্যাঙ্কের যাওয়ার আর প্রয়োজন হয় না। যখন খুশি, এটিএম থেকেই টাকা তুলে নিতে পারেন গ্রাহকরা। ব্যাঙ্ক থেকে গাড়িতে করে টাকা এনে ভরে দেওয়া হয় এটিএমে। আর তাতেই ঘটল বিপত্তি।

পুলিস সূত্রের খবর, পাটনার ডানকা ইমলি এলাকায় একটি বেসরকারি ব্যাঙ্কে এটিএম থেকে কিছুটা দূরে করানো ছিল ক্যাশ ভ্যানটি। স্রেফ চালক একা নন, নিরাপত্তারক্ষী-সহ আরও বেশ জন কর্মীও ছিলেন গাড়িতে। তাহলে? অভিযোগ, বাকিরা যখন টাকা ভরার জন্য এটিএমের ভিতরে ঢোকেন, তখন ক্যাশ ভ্যানটি নিয়ে উধাও হয়ে যান চালক! কেন? ওই ক্যাশ ভ্য়ানে ছিল নগদ দেড় কোটিরও বেশি টাকা।

আরও পড়ুন: DA Hike: অবশেষে ৪ শতাংশ ডিএ বাড়িয়ে ৪২ পারসেন্ট করল রাজ্য সরকার, এল শিক্ষক নিয়োগের বড় খবর!

তারপর? পরিত্যক্ত অবস্থায় ক্যাশটি ভ্যানটি উদ্ধার করেছে পুলিস। প্রাথমিক তদন্তে অনুমান, চালকের কাছে হাতুড়ি ছিল। সেই হাতুড়ি দিয়েই গাড়ির ভিতরে থাকা ভল্টটি ভেঙে টাকা দিয়ে পালিয়ে গিয়েছেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.