বেপরোয়া মোটরসাইকেল চালানোর ফল, মাঝ আকাশে চক্কর খেয়ে রাস্তায় আছড়ে পড়লেন যুবক

রবিবার তেলেঙ্গানার রঙ্গারেড্ডি জেলা থেকে একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। ভিডিওতে এক যুবককে মোটরসাইকেল দুর্ঘটনার পর নাটকীয়ভাবে রাস্তায় আছাড় খেতে দেখা যাচ্ছে। ভিডিওর শুরুতে দেখা যায় রাস্তায় নির্দিষ্ট দিক থেকে চলছে গাড়িগুলি। হঠাত্ই লেন ভেঙে উলটো দিক থেকে চলে আসে একটি দ্রুতগামী মোটরসাইকে। চালকের মাথায় ছিল না কোনও হেলমেট।

Updated By: Sep 2, 2018, 08:58 PM IST
বেপরোয়া মোটরসাইকেল চালানোর ফল, মাঝ আকাশে চক্কর খেয়ে রাস্তায় আছড়ে পড়লেন যুবক

নিজস্ব প্রতিবেদন: পথ দুর্ঘটনা রুখতে পুলিস প্রশাসন যতই চেষ্টা করুক না কেন কিছু মানুষের হুঁশ যেন কিছুতেই ফেরে না। সুরক্ষাবিধিকে বুড়ো আঙুল দেখিয়ে অবাধে রাস্তায় দাপিয়ে বেড়ান তাঁরা। তবে রোজ রোজ কি পার পাওয়া যায়? যেমন বিপদ এড়াতে পারলেন না তেলেঙ্গানার এই যুবক। যদিও এযাত্রায় প্রাণটা যায়নি।

 

রবিবার তেলেঙ্গানার রঙ্গারেড্ডি জেলা থেকে একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। ভিডিওতে এক যুবককে মোটরসাইকেল দুর্ঘটনার পর নাটকীয়ভাবে রাস্তায় আছাড় খেতে দেখা যাচ্ছে। ভিডিওর শুরুতে দেখা যায় রাস্তায় নির্দিষ্ট দিক থেকে চলছে গাড়িগুলি। হঠাত্ই লেন ভেঙে উলটো দিক থেকে চলে আসে একটি দ্রুতগামী মোটরসাইকে। চালকের মাথায় ছিল না কোনও হেলমেট। একটি টাটা মাইক্রো ট্রাকের সামনে সজোরে ধাক্কা মারেন ওই আরোহী। সঙ্গে সঙ্গে বাইক থেকে ছিটকে আকাশে এক চক্কর খেয়ে রাস্তায় আছড়ে পড়েন তিনি। 

বিজেপি করছে? গাঁজা কেসে অ্যারেস্ট করিয়ে দে, খুল্লামখুল্লা নির্দেশ অনুব্রতর

দুর্ঘটনার আওয়াজ শুনে ছুটে আসেন আসেপাশের দোকানি ও পথচারীরা। তবে তার আগে নিজেই উঠে পড়েন ওই আরোহী। জামা কাপড় ঝেড়ে নিজেই নিজের মোটরসাইকেলটি তুলতে যান। এর জেরে কিছুক্ষণের মধ্যে ওই রাস্তায় বন্ধ হয়ে যায় যানচলাচল। 

 

.