সাত দিনে ঘর ছাড়ুন, ট্রাম্পের সফরের আগে মোতেরার বস্তিতে এল উচ্ছেদের নোটিস

ডোনাল্ড ট্রাম্পের এয়ার ফোর্স ওয়ান আহমেদাবাদে এসে পৌঁছাবে ২৪ ফেব্রুয়ারি

Updated By: Feb 18, 2020, 04:17 PM IST
সাত দিনে ঘর ছাড়ুন, ট্রাম্পের সফরের আগে মোতেরার বস্তিতে এল উচ্ছেদের নোটিস

 নিজস্ব প্রতিবেদন: মার্কিন প্রডিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের গুজরাট সফর ঘিরে ঘরছাড়া হতে চলেছেন বস্তিবাসী ৪৫ পরিবার।

আগামী ২৪-২৫ তারিখ আহমেদাবাদে আসছেন ডেনাল্ড ট্রাম্প। সফরের সময়ে তাঁর কনভয় চলাচলে যাতে কোও অসুবিধা না হয় তার জন্য আহমেদাবাদের মোতেরায় বস্তিবাসীদের নোটিস ধরাল আহমেদাবাদ পুরসভা। সাত দিনের মধ্যে বস্তিবাসী ওইসব লোকজনকে ঘর খালি করে দিতে হবে।

আরও পড়ুন-'আমি মাকে মেরে দিয়েছি,' ফোনে বলল ছেলে

মোতেরায় বিশ্বের সর্ববৃহত্ ক্রিকেট স্টেডিয়ামের উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেবেন ডোনাল্ড ট্রাম্প। ফলে মার্কিন প্রেসিডেন্টের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে বেজায় চাপে বিজয় রুপানি প্রশাসন। সোমবার মোতারায় এসে নিরাপত্তা ব্যবস্থা ঘুরে দেখে যান তিনি।

রুপানি বলেন, দেশ ও রাজ্যের মানুষের সৌভাগ্যের বিষয় মোতারায় বিশ্বের দুই জনপ্রিয় নেতা একসঙ্গে একই মঞ্চে থাকবেন। মোতারায় নমস্তে ইন্ডিয়া অনুষ্ঠানে মার্কিন প্রেসিডেন্টকে স্বাগত জানাবেন অগণিত মানুষ।

উল্লেখ্য, মার্কিন প্রেসিডেন্টের সফর ঘিরে অভূতপূর্ব নিরাপত্তা ব্যবস্থার আয়োজন করা হয়েছে। বিমানবন্দর থেকে শহরে আসার রাস্তায় এক বস্তিঘেঁসা দেড় কিলোমিটার রাস্তা পাঁচিল তুলে ঘিরে দেওয়া হয়েছে।

রুপানি আরও জানান, নিরাপত্তা, পার্কিং, বসার ব্যবস্থা, খাবার, জল-সহ অধিকাংশ ব্যবস্থাই যথাযত করা হয়েছে।

আরও পড়ুন-মূল চক্রী শারজিল ইমাম, জামিয়া সংঘর্ষকাণ্ডে চার্জশিট দিল দিল্লি পুলিস

সূত্রের খবর, ডোনাল্ড ট্রাম্পের এয়ার ফোর্স ওয়ান আহমেদাবাদে এসে পৌঁছাবে ২৪ ফেব্রুয়ারি বেলা ১১.৫৫ মিনিটে। বিমানবন্দরে তাঁকে স্বাগত জানাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও অন্যান্য অতিথিরা। বিমানবন্দরের রাস্তা ধরে ট্রাম্প যাবেন সবরমতী আশ্রমে। সেখানে মিনিট ২৫ থাকবেন। এদিনই সাড়ে তিনটে নাগাদ দিল্লি উড়ে যাবেন ট্রাম্প।

.