Bengaluru Shocker: ৫ বিষয়ে ফেইল! মায়ের হাতেই মেয়ের অকল্পনীয় পরিণতি...

Bengaluru Incident: পিইউ পরীক্ষায় পাঁচটি বিষয়ে ফেল মেয়ে। রেজাল্ট নিয়ে মা-মেয়ের তুমুল ঝগড়া। সেই ঝগড়া চূড়ান্ত এক সময় পর পর্যায়ে পৌঁছে যায়। জানা গিয়েছে, সেই হিংসাত্মক ঝগড়ায় মেয়ের মৃত্যু হয় এবং মা বেঙ্গালুরুতে হাসপাতালে ভর্তি। 

Updated By: May 3, 2024, 12:34 PM IST
Bengaluru Shocker: ৫ বিষয়ে ফেইল! মায়ের হাতেই মেয়ের অকল্পনীয় পরিণতি...
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পিইউ পরীক্ষায় পাঁচটি বিষয়ে ফেল মেয়ে। রেজাল্ট নিয়ে মা-মেয়ের তুমুল ঝগড়া। সেই ঝগড়া চূড়ান্ত এক সময় পর পর্যায়ে পৌঁছে যায়। জানা গিয়েছে, সেই হিংসাত্মক ঝগড়ায় মেয়ের মৃত্যু হয় এবং মা বেঙ্গালুরুতে হাসপাতালে ভর্তি। ঘটনার তদন্তে নেমেছে বনশঙ্করী পুলিস।

মৃত ছাত্রীর নাম সাহিত্য। মা পদ্মজা। তারা বেঙ্গালুরুর শাস্ত্রীনগরের বাসিন্দা। ঘটনাটি ঘটে সোমবার সন্ধ্যেবেলা। সর্বভারতীয় সংবাদ সংস্থার রিপোর্ট অনুযায়ী, ১৯ বছর বয়সী মেয়েকে তাঁর ৬০ বছর বয়সী মায়ের মধ্যে তুমুল ঝগড়া বাঁধে। বচসা চলাকালীন মা মারাত্মকভাবে চুরি দিয়ে মেয়েক আঘাত করে বসে। 

আরও পড়ুন:Rahul Gandhi: প্রিয়াঙ্কা লড়াইয়ে নেই, অমেঠির বদলে সনিয়ার রায়বরেলি-তে প্রার্থী রাহুল...

জানা গিয়েছে, সাহিত্য অনেকদিন ধরেই পড়াশোনায় কমজোর। সেই নিয়ে সে সংগ্রাম চালিয়ে যাচ্ছিল। দীর্ঘদিন ধরেই মায়ের সঙ্গে মতবিরোধ চলত। প্রায়ই সংঘর্ষ হত। সাহিত্যর বাবা আগেই প্রয়াত হয়েছে। প্রয়াত স্বামীর কোম্পানি বিক্রি করে মেয়ের পড়াশোনা চালাত মা। তাই সাহিত্যের সাফল্যের জন্য উচ্চ আশা নিয়ে বসেছিল পদ্মজা।

পিইউ পরীক্ষার ফলাফলের পরে বিবাদ বাড়তে থাকে। সোমবার সেই মতবিরোধ চূড়ান্ত পর্যায়ে এসে পৌঁছায়। অবশেষে মা ও মেয়ে উভয়েই একে অপরকে ছুড়ি দিয়ে মারে। মায়ের আঘাতে সাহিত্য মারা যান। পদ্মজার লিভারে আক্রান্ত হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। পুলিস ইতোমধ্যেই পদ্মজাকে খুনের অভিযোগে অভিযুক্ত করেছে। তিনি আইসিইউতে সুস্থ হয়ে উঠলে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

এরকমই এক ঘটনা ঘটে ১৭ মার্চ। ২৪ বছরের এক মহিলা তাঁর দুবছরের মেয়েকে খুন করে। পারিবারিক দ্বন্দ্ব এবং অসুস্থতার কারণে ওই মহিলা আত্মহত্যারও চেষ্টা করেছে বলে অভিযোগ ওঠে। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর কেআর পুরম পুলিস সীমানার সিগেহাল্লিতে। মৃত শিশুটির নাম শ্রুতিকা। বাবার নাম লক্ষ্মীনারায়ণ, এবং অভিযুক্ত মায়ের নাম চিন্না।

আরও পড়ুন:Narendra Modi on Rahul Gandhi: পাকিস্তান রাহুল গান্ধীকে প্রধানমন্ত্রী করতে চায়! কেন বললেন নরেন্দ্র মোদী?

জানা গিয়েছে, লক্ষ্মীনারায়ণ মন্দিরে পুজো দিতে চলে যান। সেই সময় ফাঁকা বাড়িতে চিন্না তার মেয়েকে গলা টিপে হত্যা করে। পরে নিজে আত্মহত্যার চেষ্টা করে। আত্মহত্যার চেষ্টা করার আগে, চিন্না নিজের মাকে ফোন করে ঘটনাটি জানান। তিনি সেইসব শুনে লক্ষ্মীনারায়ণকে জানান। তৎক্ষণাৎ লক্ষ্মীনারায়ণ বাড়িতে ছুটে আসে। এসে দেখে দরজা ভিতর থেকে বন্ধ। তাই সে দরজা ভেঙে প্রবেশ করেন। ঘরে ঢুকে মেয়েকে মৃত অবস্থায় পায় লক্ষ্মীনারায়ণ।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.