Dhruv Rathee: 'সেপ্টেম্বরেই আসছে বেবি রাঠি...', ফ্যানেদের সঙ্গে খুশির খবর ভাগ করে নিলেন ধ্রুব

Dhruv Rathee: ধ্রুব রাঠি এবং তাঁর স্ত্রী জুলি অ্যালবেয়ারকে ইনস্টাগ্রামে তাঁদের প্রেগন্যান্সির ঘোষণা করেছেন। তিনি যোগ করেছেন যে তাঁরা সেপ্টেম্বরে বেবি রাঠি'-র আগমনের প্রত্যাশা করছেন।

Updated By: Jul 10, 2024, 02:21 PM IST
Dhruv Rathee: 'সেপ্টেম্বরেই আসছে বেবি রাঠি...', ফ্যানেদের সঙ্গে খুশির খবর ভাগ করে নিলেন ধ্রুব

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ধ্রুব রাঠি এবং তাঁর স্ত্রী জুলি অ্যালবেয়ারকে ইনস্টাগ্রামে তাঁদের প্রেগন্যান্সির ঘোষণার পরে অভিনন্দনমূলক কমেন্টের বন্যায় ভরিয়ে দিয়েছেন। সাম্প্রতিক সময়ে ধ্রুব তাঁর ভিডিয়োর জন্য বেশ বিখ্যাত। অনেকেই তাঁকে সাহসী বলে মনে করেন। পলিটিক্যাল ইনফ্লুয়েন্সর হিসেবে তিনি বেশ প্রভাব ফেলেছেন।

আরও পড়ুন: Badrinath Landslide: ভয়ংকর ভিডিয়ো! ফিরে এল কেদার বিপর্যয়ের স্মৃতি, বদ্রীনাথের পথে ভেঙে পড়ল পাহাড়...
ইউটিউবার ধ্রুব রাঠি এবং তাঁর স্ত্রী জুলি অ্যালবেয়ার সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছেন যে তাঁরা তাঁদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। তিনি একটি পোস্ট শেয়ার করেছেন, সেখানে তিনি যোগ করেছেন যে তাঁরা সেপ্টেম্বরে বেবি রাঠি'-র আগমনের প্রত্যাশা করছেন।
রাঠি এবং অ্যালবেয়ার যৌথভাবে একটি ইনস্টাগ্রাম পোস্ট শেয়ার করেছেন যার ক্যাপশন "বেবি রাঠি আসছে সেপ্টেম্বরে।" পোস্টটিতে মোট তিনটি ছবি রয়েছে।
প্রথম ছবিতে তাঁর পেটের চারপাশে হাত দিয়ে অ্যালবেয়ারকে দেখতে পাোয়া যাচ্ছে। তিনি একটি সুন্দর বডিকন পোশাক পরেছেন। পরের ছবিতে, রাঠি তাঁর সঙ্গে যোগ দেয়, এবং তাঁদের ক্যামেরার দিকে হাসতে দেখা যায়। তৃতীয় ফটোতে দেখা যাচ্ছে অ্যালবেয়ার ক্যামেরার দিকে সুন্দর হাসি নিয়ে তাকিয়ে আছে।

আরও পড়ুন: Telangana: ক্লাসে ঘুরছে আত্মা! পালিয়ে যাওয়া পড়ুয়াদের ফেরাতে ভুতুড়ে স্কুলে রাত কাটালেন শিক্ষক...
রাঠি তাঁর ভক্ত এবং অনুগামীদের সঙ্গে খবর ভাগ করে নেওয়ার জন্য তার এক্স হ্যান্ডেলটিও ব্যবহার করেছেন। খুশির খবর জানাতে তিনি একটি ছবি পোস্ট করেছেন সেখানেও।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.