প্রশাসনের নিষেধ উপেক্ষা করে সাহারানপুর গেলেন রাহুল গান্ধী

পুলিস-প্রশাসনের নিষেধ উপেক্ষা করে সাহারানপুর পৌছে গেলেন রাহুল গান্ধী। গোষ্ঠী সংঘর্ষ পীড়িত এলাকায় কথা বললেন স্থানীয়দের সঙ্গে। তারপরই মোদী ও যোগী সরকারকে একযোগে নিশানা করেন রাহুল।

Updated By: May 27, 2017, 11:03 PM IST
প্রশাসনের নিষেধ উপেক্ষা করে সাহারানপুর গেলেন রাহুল গান্ধী

ওয়েব ডেস্ক : পুলিস-প্রশাসনের নিষেধ উপেক্ষা করে সাহারানপুর পৌছে গেলেন রাহুল গান্ধী। গোষ্ঠী সংঘর্ষ পীড়িত এলাকায় কথা বললেন স্থানীয়দের সঙ্গে। তারপরই মোদী ও যোগী সরকারকে একযোগে নিশানা করেন রাহুল।

আরও পড়ুন- প্রার্থী বাছাইয়ের আগে রাষ্ট্রপতি নির্বাচন নিয়ে বিরোধীদের সঙ্গে বৈঠকে বসব : অমিত

কংগ্রেস সহ সভাপতির অভিযোগ, বিজেপির শাসনে সারা দেশে দলিতরা হিংসার শিকার। গত ৫ মে সাহারানপুরের সাব্বিরপুর ও সিমলানা গ্রামে রাজপুত-দলিত সংঘর্ষ হয়।  তাতে একজন দলিত মারা যান, জখম হন ১৬ জন। তরোয়াল বন্দুক নিয়ে এক গোষ্ঠীর লোকজন মায়াবতীর দলিত সমর্থকদের ওপর হামলা চালায় বলে অভিযোগ। ওই ঘটনায় বিজেপির দিকে আঙুল তোলে বহুজন সমাজ পার্টি। অপরপক্ষ অভিযোগ তোলে, মায়াবতীর সাহারানপুর সফরের পরই রাজপুতদের বাড়িতে বাড়িতে হামলা চালানো হয়। এমন পরিস্থিতিতে রাহুলের সফর নিয়ে সরগরম হয়ে ওঠে জাতীয় রাজনীতি। রাহুল হরিয়ানা হয়ে পশ্চিম উত্তরপ্রদেশে ঢুকতে গেলে, তাঁকে সীমানায় আটকে দেওয়া হবে। এমনই হুঁশিয়ারি দিয়েছিল পুলিস। সেই হুঁশিয়ারি অগ্রাহ্য করে রাহুল গুলাম নবি আজাদ ও রাজ বব্বরকে নিয়ে সাহারানপুরে পৌছে যান। স্থানীয়দের সঙ্গে কথা বলার পর পুলিস অফিসারদের সঙ্গেও কথা বলেন রাহুল। কী কারণে তাঁকে আটকানোর কথা হল, তা জানতে চান তিনি।

.