‘উনি মহান মানুষ’, ধর্ষণে দোষী সাব্যস্ত রাম রহিমকে দরাজ সার্টিফিকেট সাক্ষী মহারাজের

Updated By: Aug 25, 2017, 09:46 PM IST
‘উনি মহান মানুষ’, ধর্ষণে দোষী সাব্যস্ত রাম রহিমকে দরাজ সার্টিফিকেট সাক্ষী মহারাজের

ওয়েব ডেস্ক: ধর্ষণে দোষী সাব্যস্ত ডেরা সচ্চা সওদা প্রধান গুরমিত রাম রহিম সিংকে ঢালাও সার্টিফিকেট দিলেন বিজেপি সাংসদ সাক্ষী মহারাজ। রাম রহিমকে তিনি একজন ‘মহান মানুষ’ বলে উল্লেখ করলেন।

সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাতকারে সাক্ষী মহারাজ বলেন, একজনের বিরুদ্ধে ধর্ষণের অভি‌যোগ উঠেছে। কিন্তু তাঁর পাশে রয়েছেন কোটি কোটি মানুষ। আদালতের প্রতি শ্রদ্ধা রেখেই বলছি, একজন অভি‌যোগ করেছেন। একজন ঠিক নাকি কোটি কোটি মানুষ ঠিক? ওইসব মানুষদের কথা কেন শোনা হবে না? 

উল্লেখ্য, ২০০২ সালের একটি ধর্ষণের মামলায় ডেরা সচ্চা সওয়া প্রধান গুরমিত রাম রহিম সিংকে দোষী সাব্যস্ত করেছে পঞ্চকুলার সিবিআই আদালত। সোমবার ওই মামলার শাস্তি ঘোষণা হবে। এদিকে, আজ সিবিআই আদালত তার রায় ঘোষণার পর পঞ্জাব ও হরিয়ানার একটি বড় অংশে রাম রহিম সমর্থকরা তাণ্ডব শুরু করে দেন। ইতিমধ্যেই ওইসব সমর্থকদের সঙ্গে পুলিশের সংঘর্ষে ২৮ জনের মৃত্যু হয়েছে। পঞ্জাবের ৩ জেলায় কার্ফু জারি করা হয়েছে। নামানো হয়েছে ৬ কোম্পানি সেনা ও বিশাল পুলিশ বাহিনী।

রাজ্যে রাম রহিম সমর্থকদের তাণ্ডব খতিয়ে দেখতে রাস্তায় নেমেছেন হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খাট্টার। হাঙ্গামাকারীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার হুমকিও দিয়েছেন তিনি। পাশাপাশি প্রধানমন্ত্রী বলেছেন, হরিয়ানার গন্ডগোল খুবই হতাশাজনক। এর তীব্র নিন্দা করছি। জনগণের কাছে শান্তি বজায় রাখার আবেদন করছি। আইন শৃঙ্খলা পরিস্থিতির ওপরে কড়া নজর রাখা হচ্ছে।

এদিকে, আদালতের রায় নিয়ে সাক্ষী মহারাজ বলেন, এরপর ‌যদি আরও বড় ঘটনা ঘটে ‌যায় তা হলে রাম রহিম সমর্থকদের পাশাপাশি আদালতও এর জন্য দায়ী থাকবে।

আরও পড়ুন-রাম রহিম ভক্তদের তাণ্ডবে অগ্নিগর্ভ পঞ্জাব-হরিয়ানা; নিহত কমপক্ষে ২৮, নামল সেনা

.