বাজেট বক্তব্য রাখতে গিয়ে জলের বদলে Sanitiser খেয়ে ফেললেন পুর কমিশনার: Video

এনিয়ে রমেশ পাওয়ার বলেন, মনে হল বক্তব্য রাখার আগে গলা ভিজিয়ে নেব। একই জায়গায় স্যানিটাইজার ও জলের বোতল রাখা ছিল

Updated By: Feb 3, 2021, 06:07 PM IST
বাজেট বক্তব্য রাখতে গিয়ে জলের বদলে Sanitiser খেয়ে ফেললেন পুর কমিশনার: Video

নিজস্ব প্রতিবেদন: করোনা পরিস্থিতিতে স্যানিটাইজার এখন জীবনের অঙ্গ। আর তাতেই বিপত্তি। বাজেট পেশ করতে গিয়ে অঘটন ঘটিয়ে ফেললেন Brihanmumbai Municipal Corporation এর ডেপুটি কমিশনার। জলের পরিবর্তে খেয়ে ফেললেন স্যানিটাইজার।

আরও পড়ুন-দলবদল  শব্দটাই বলতে চাই না, সৌজন্যের রাজনীতিতে বিশ্বাস করি’

বুধবার মুম্বই পুরসভায়(BMC) পেশ করা হয় শিক্ষা বাজেট। সবকিছু তৈরি। এবার বক্তব্য রাখবেন ডেপুটি পুর কমিশনার রমেশ পাওয়ার। ভাবলেন বাজেট পেশের আগে একটু গলা ভিজিয়ে নেবেন। তা করতে গিয়ে ঘটে গেল অঘটন। জল ভেবে টেবিলে রাখা স্যানিটাইজারের(Sanitiser) বোতল খুলে ঢেলে দিলেন গলায়। সঙ্গে সঙ্গেই বুঝতে পারলেন কী করেছেন।

স্যানিটাইজারের উত্কট গন্ধে ভুল ভাঙতেই জল দিয়ে গলা সাফ করে নেন পাওয়ার। সংবাদসংস্থার টুইট করে সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। ঘণ্টা খানেকের মধ্যেই সেই টুইটার দেখে ফেলেন ৫০০০ জন। কেউ কেউ লিখেছেন, বাজেট পেশের আগের উত্কন্ঠা থেকেই এজিনিস হয়েছে।

আরও পড়ুন-রাজ্যে বিধানসভা ভোটের দামামা বাজিয়ে দিল নির্বাচন কমিশন

কীভাবে এমন ঘটনা ঘটল? BMC আধিকারিকরা বলেছেন, একই জায়গায় জল ও স্যানিটাইজারের বোতল রাখা ছিল। জলের পরবির্তে স্যানিটাইজারের বোতল দিয়ে দেওয়া হয়। ঘটনা পর সবার টেবিল থেকে স্য়ানিটাইজার সরিয়ে নেওয়া হয়। 

এনিয়ে রমেশ পাওয়ার বলেন, মনে হল বক্তব্য রাখার আগে গলা ভিজিয়ে নেব। একই জায়গায় স্যানিটাইজার ও জলের বোতল রাখা ছিল। ভুল করে স্যানিটাইজারের বোতল তুলে নিয়েছিলাম।

.