'হবু বরের সঙ্গে ঝামেলা হয়, ব্যক্তিগত ব্যাপার, মিটে গিয়েছে', মুখ খুললেন ভাইরাল ভিডিয়োর যুবতী

চুলের মুঠি ধরে টেনে, ধাক্কা মেরে এক যুবতীকে গাড়িতে জোর করে গাড়িতে তুলছে এক যুবক। ভাইরাল হয় এমনই এক ভিডিয়ো। জানা যায়, ঘটনাটি ঘটেছে দিল্লির মঙ্গলপুরীতে।

Updated By: Mar 21, 2023, 07:39 PM IST
'হবু বরের সঙ্গে ঝামেলা হয়, ব্যক্তিগত ব্যাপার, মিটে গিয়েছে', মুখ খুললেন ভাইরাল ভিডিয়োর যুবতী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাজধানীর বুকে এক যুবতীকে চুলের মুঠি ধরে টেনে জোর করে গাড়ির মধ্যে তোলার ঘটনায় এবার মুখ খুললেন ওই তরুণী। এক ভিডিয়ো বার্তায় ওই যুবতী জানালেন, হবু বরের সঙ্গে ঝামেলা হয়েছিল। কিছু ব্যক্তিগত বিষয়ে মতবিরোধ হয়। আর তা থেকেই ঝামেলার সূত্রপাত। তবে এখন সব মিটে গিয়েছে। পাশাপাশি, ওই ঘটনায় দিল্লি পুলিসের তত্পরতার প্রশংসাও করেন তিনি। রাজধানীর রাস্তায় মহিলারা যে সুরক্ষিত, দিল্লি পুলিসের 'প্রোটেকটিভনেস' তা প্রমাণ করে দিয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

প্রসঙ্গত, চুলের মুঠি ধরে টেনে, ধাক্কা মেরে এক যুবতীকে গাড়িতে জোর করে গাড়িতে তুলছে এক যুবক। ভাইরাল হয় এমনই এক ভিডিয়ো। জানা যায়, ঘটনাটি ঘটেছে দিল্লির মঙ্গলপুরীতে। এই ভিডিয়ো সামনে আসতেই শোরগোল পড়ে যায়। ঘটনার তদন্ত শুরু করে পুলিস। ভিডিয়োতে দেখা যায়, দুজন যুবক জোর করে এক যুবতীকে ধাক্কা দিয়ে গাড়িতে তুলছে। ক্যাবের ভিতরেও ওই যুবতীকে বার বার ঘুষি মারছে। কিন্তু চালক বা অন্য কেউই ওই যুবতীকে সাহায্য করতে এগিয়ে আসে না। পুলিসে হাতে ভিডিয়োটি আসার পর তদন্ত শুরু হয়। 

দিল্লি পুলিস জানায়, গাড়িটির নাম্বার প্লেট হরিয়ানার। গাড়িটি একটি প্রাইভেট ক্যাব। গাড়িটি রোহিণী থেকে বিকাশপুরী পর্যন্ত উবার অ্যাপের মাধ্যমে বুক করা হয়েছিল। তদন্তে নেমে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিস। পাশাপাশি, হরিয়ানার গুরুগ্রামের রতন বিহারে ক্যাব মালিকের ঠিকানাতেও পুলিসের একটি দল পাঠায়। ক্যাব ও চালককে খুঁজে বের করে পুলিস। সেইসঙ্গে ওই যুবতী, তাঁর হবু বর ও সঙ্গীকেওখুঁজে বের করে পুলিস।

ডেপুটি কমিশনার অফ পুলিস (ডিসিপি) আউটার ডিস্ট্রিক্ট হরেন্দ্র কুমার সিং স্পষ্ট জানান যে, শনিবার ঘটনাটি ঘটে। রাতেই ভিডিয়োটি তাঁদের নজরে আসে। আর তাঁরা এটিকে খুব গুরুত্ব সহকারে দেখছেন। মামলাটি খতিয়ে দেখতে একাধিক টিম গঠন করেছে পুলিস। সকল অভিযুক্তের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন, Kendra Lust | Patna Railway Station: প্ল্যাটফর্মে রমরমিয়ে পর্ন...উচ্ছ্বসিত অ্যাডাল্ট স্টার নিজেই, এ তো অন্য অর্গাজম!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.